sentbe-top

বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ফ্লোর ধসে আহত পাঁচ পরিদর্শক

munsigonj-schoolমুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লাইব্রেরি কক্ষের ফ্লোর ধসে পাঁচ পরিদর্শক আহত হয়েছেন। রোববার সকাল ১০টার দিকে কেয়াইন ইউনিয়নের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সবিতা রানী, ইসলামপুর কামিল মাদরাসার অধ্যক্ষ এবিএম মহিউদ্দিন আল হোসানী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম, কেয়াইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাহিমা বেগম ও কেয়াইন ইউপির সাবেক সদস্য নুরুল ইসলাম।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে ওই বিদ্যালয়ের একটি কক্ষের কিছু অংশ ধসে যায়। খবর পেয়ে রোববার উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সবিতা রানী, ইসলামপুর কামিল মাদরাসার অধ্যক্ষ এবিএম মহিউদ্দিন আল হোসানী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম, কেয়াইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাহিমা বেগম ও কেয়াইন ইউপি সাবেক সদস্য নুরুল ইসলাম পরিদর্শনে যান।

এ সময় দ্বিতীয় দফায় বেশ কিছু অংশ নিয়ে বিদ্যালয়ের লাইব্রেরি কক্ষের ফ্লোর ধসে পড়ে। এতে পাঁচজন আহত হন। সেই সঙ্গে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম বালুতে চাপা পড়েন এবং তার ডান পায়ের একটি আঙুল কেটে যায়। পরবর্তীতে এলাকাবাসীর সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়।

উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. মতিউর রহমান জানান, পাশের ড্রেনের পানি দীর্ঘদিন ধরে নিচে দিয়ে যাওয়ার ফলে ফ্লোরের বালু সরে ফাঁকা হয়ে যায়। তাই এ ঘটনা ঘটে। ঠিকঠাক না হওয়া পর্যন্ত এমতাবস্থায় ক্লাস করা সম্ভব নয়।

sentbe-top