Search
Close this search box.
Search
Close this search box.

কুয়েতে শান্তি মিশনে বাংলাদেশি সেনা সদস্যের মৃত্যু

ismailকুয়েতে শান্তি মিশনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বাংলাদেশি এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। কুয়েতের স্থানীয় সময় শুক্রবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মো. ইসমাইল নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউপির বালিয়াকান্দি গ্রামের তোফায়েল আহম্মদের ছেলে। তিনি দুই সন্তানের জনক।

কুমিল্লা সেনানিবাসের লে. জেনারেল শাহরিয়া ও কুয়েত মিশন থেকে মেজর হাসানের বরাত দিয়ে তার চাচা দীন মোহাম্মদ এম এ জানান, এক বছর আফ্রিকায় সফলভাবে শান্তি মিশন শেষে দেশে আসেন ইসমাইল।

chardike-ad

গত ৩-৪ মাস আগে ৫ বছরের জন্য কুয়েতে শান্তি মিশনে যোগ দেন ইসমাইল। কিন্তু গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে নিহতের বড় ভাই ডা. মো ইউসুফকে কুয়েত শান্তি মিশন থেকে ইসমাইলের মৃত্যুর বিষয়টি জানানো হয়।

শান্তি মিশন থেকে জানানো হয়, শুক্রবার ভোর ৫টায় ফজরের নামাজের সময় ইসমাইলের কক্ষে শব্দ হয়। এ সময় সহকর্মীরা এগিয়ে এসে দেখে ইসমাইল তার সিটে বাঁকা হয়ে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাকে কুয়েত সরকারি হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ইসমাইলের লাশ বর্তমানে কুয়েতের পুলিশ হেফজতে রয়েছে। লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে। লাশ আসতে আরও তিন-চার দিন সময় লাগতে পারে বলে জানানো হয়।

সৌজন্যে- যুগান্তর