প্রবাসীদের নিয়ে গান

bappiনন্দিত উপস্থাপক খন্দকার ইসমাইলকে চেনেন না এমন মানুষ কম পাওয়া যাবে মিডিয়ায়। রসালো কথার গাঁথুনি আর প্রাণবন্ত উপস্থাপনায় তার জুড়ি নেই। জনপ্রিয় এই উপস্থাপক টিভি অনুষ্ঠানের পাশাপাশি একাধিক এক্সক্লুসিভ ইভেন্টের সাথে বরাবরই জড়িত রয়েছেন। এটিএন বাংলায় ‘স্মাইল শো’ নামে একটি ম্যাগাজিন উপস্থাপনা ও পরিচালনা করেছেন খন্দকার ইসমাইল।

নতুন খবর হল এবার স্মাইল শোতে প্রবাসীদের নিয়ে গান করলেন খন্দকার বাপ্পি ও খন্দকার ঈসমাইল । মনিরুজ্জামান মনির কথা, তাহের আলী সুর করা প্রয়াত নায়ক জাফর ইকবালের গাওয়া জনপ্রিয় গান ‘বিদেশ ঘুরে দেশে এল’ গানটির রিমেক করা হয় । নতুন করে গানটির সংগীতায়োজন করেন মোশারফ অাজমী।

sentbe-adগানটি প্রসঙ্গে খন্দকার বাপ্পি বলেন, ‘জনপ্রিয় একটি গানকে নতুন করে উপস্থাপন করা খুব সহজ নয়। সেক্ষেত্রে অামরা চেষ্টা করেছি গানটিতে নতুন করে তুলে ধরার।’ খন্দকার ঈসমাইল বলেন, ‘পুরো অনুষ্ঠানটি প্রবাসীদের ঘিরে সাজানো হয়েছে। সকল প্রবাসীদের উৎসর্গ করে স্বরুপ গানটি তৈরি করি। বাপ্পির পাশাপাশি অামি নিজেও গানটিতে অংশগ্রহণ করেছি। অভিবাসীদের জন্য নির্মিত ‘স্মাইল শো’ প্রচারিত হবে ১১ ই আগষ্ট শনিবার রাত ১১ টায়।’

সৌজন্যে- জাগো নিউজ