cosmetics-ad

এরশাদের সুস্থতা কামনায় আজমির শরিফে বিদিশা

ershad-bidisha

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের অসুস্থতায় ভীষণ ভেঙে পড়েছেন তার সাবেক স্ত্রী বিদিশা। তাই এরশাদের সুস্থতা কামনায় ভারতের আজমির শরিফে দোয়া করতে গেছেন তিনি। গণমাধ্যমের সাথে আলাপকালে বিদিশা জানান, তার মন ভালো নেই। তিনি এখন আজমির শরিফে রয়েছেন। দোয়া চেয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদের জন্য।

এইচ এম এরশাদ সম্পর্কে বিদিশা বলেন, উনার (এরশাদ) সবচেয়ে বড় পরিচয় উনি আমার সন্তান এরিকের পিতা। উনি ভালো না থাকলে আমার ছেলে ভালো থাকবে না। আর ছেলে ভালো না থাকলে আমিও ভালো থাকবো না।

‘একদিন দুনিয়া থেকে আমাদের সবাইকে চলে যেতে হবে। উনি (এরশাদ) সন্তানকে ভীষণ ভালবাসেন। মা-বাবা দুজনের ভালবাসা দিয়েই তিনি এরিককে আগলে রেখেছিলেন। শেষ মুহূর্ত পর্যন্ত তিনি এরিককে হাতছাড়া করেননি। এটাই আমার জীবনের একটি বড় পাওয়া।’ অসুস্থ এরশাদকে দেখতে সিএমএইচে গিয়েছিলেন বিদিশা। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি ভারতে আসার আগে উনার সঙ্গে দেখা করে এসেছি। আমি তাকে দেখতে সিএমএইচে গিয়েছিলাম। আমাকে দেখে খুব খুশি হয়েছিলেন তিনি। প্রায় ৪০ মিনিট উনি (এরশাদ) আমার হাত ধরে বসে ছিলেন।

এদিকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর আছেন এরশাদ। রোববার দুপুরে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। জাপা চেয়ারম্যানের সঙ্গে প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ, ছোট ভাই হুসেইন মোর্শেদ ও তার স্ত্রী রুকসানা খান মোর্শেদ আছেন।

সিঙ্গাপুর যাওয়ার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জাপার কেন্দ্রীয় নেতারা এরশাদকে বিদায় জানালেও আসেননি স্ত্রী রওশন।