Search
Close this search box.
Search
Close this search box.

রেললাইনে বসে হেডফোন লাগিয়ে গান শোনায় মগ্ন দুই ছাত্রের করুণ মৃত্যু

rajbari-newsরাজবাড়ীর কালুখালীতে ট্রেনের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী। বৃহস্পতিবার কালুখালীর উপজেলার গঙ্গানন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী অন্তু সরকার (১৬) ও দশম শ্রেণীর ছাত্র সাকিব (১৬)। তারা ৩জনই কানে হেডফোন লাগিয়ে রেলের স্লীপারের উপর বসে ছিলেন।

এছাড়াও গুরুত্বর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আছেন নিহত সাকিবের আপন ভাই কালুখালী সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র হাসিব (১৭)। তাদের বাড়ী কালুখালী উপজেলার রতনদিয়া গ্রামে। এছাড়াও আহত হাসিব ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

chardike-ad

নিহত সাকিবের চাচা শিমুল শেখ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সাকিব, হাসিব ও অন্তুু কানে হেডফোন লাগিয়ে মোবাইল ফোনে রেলের স্লীপারের উপর বসে গান শুনছিলো যে কারনে ট্রেন আসার শব্দ শুনতে না পেয়ে দুর্ঘটনার স্বীকার হয়।

সাথে সাথে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত বলে ঘোষণা করেন এবং অন্তুকে ঢাকা মেডিকেল কলেজে রেফার করেন। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়ার পথে শুক্রবার সকালে সাভার আমিন বাজার পার হলে অন্তু (১৬) মারা যায়।

রাজবাড়ীর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আকবর হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি কালুখালী উপজেলার রতনদিয়া এলাকায় আসলে এই দুর্ঘটনা ঘটে। এতে দুই নিহত ও একজন আহত হয়েছে। এ ব্যপারে থানায় অপমৃত্য মামলা দায়ের হয়েছে।