Search
Close this search box.
Search
Close this search box.

মিউজিক সেবা চালু করেছে স্যামসাং

সিউল, ৯ মার্চ, ২০১৩:

গ্রাহকদের জন্য বিনামূল্যের মিউজিক সেবা চালু করেছে দক্ষিণ কোরীয় ইলেকট্রনিকস পণ্য নির্মাতা স্যামসাং। মিল্ক মিউজিক নামের সেবাটি প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্রের গ্যালাক্সি সিরিজের গ্রাহকরাই ব্যবহার করতে পারবেন। খবর বিবিসির।

chardike-ad

Samsung-Logoএখন থেকে যুক্তরাষ্ট্রের গ্যালাক্সি সিরিজের গ্রাহকরা এ সেবা ব্যবহার করতে পারবেন। মোট ২০০টি রেডিও স্টেশন ও প্রায় ১ কোটি ৩০ লাখের ভাণ্ডার সংবলিত এ সেবাটি গ্রাহকদের আকৃষ্ট করবে বলে মনে করছে স্যামসাং কর্তৃপক্ষ। স্যামসাংয়ের এ মিল্ক মিউজিক সেবাটি ব্যবহারে গ্রাহককে কোনো অর্থ পরিশোধ করতে হবে না।

এদিকে স্পটিফাই, প্যানডোরা ও অ্যাপলের আই টিউনস এ খাতে নাম লিখিয়েছে। এ মিউজিক সেবাগুলো প্রায় প্রতিটি মোবাইল ডিভাইসেই ব্যবহার করা যায়। স্যামসাং জানায় যে, তারাও নতুন এ মিউজিক সেবাটি অদূর ভবিষ্যতে গ্যালাক্সির পাশাপাশি আরো অনেক মোবাইল ডিভাইসে সরবরাহের চেষ্টা করবে।

প্রতিষ্ঠানটি ২০১২ সালে আরো একটি মিউজিক সেবা চালু করেছিল। মিউজিক হাব নামের সেবাটি গ্রাহকদের তেমন আকৃষ্ট করতে পারেনি বলে অভিমত বিশ্লেষকদের। তাই প্রতিষ্ঠানটি বিপুল পরিমাণ গানের ভাণ্ডার সংবলিত নতুন মিল্ক মিউজিক চালু করেছে। উল্লেখ্য, প্রতিষ্ঠানটি সম্প্রতি তাদের মিউজিক হাব নামের সেবাটি বন্ধ করে দেয়।