Search
Close this search box.
Search
Close this search box.

বান্দরবানে নেপালী ছাত্রী আটক

monikaবান্দরবানে প্রশাসনের অনুমতি ছাড়া ভ্রমণে আসায় মনিকা জিরেল (২৫) নামে এক বিদেশি ছাত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে রোয়াংছড়ি উপজেলার ওয়াগ্যাইপাড়া থেকে তাকে আটক করা হয়। মনিকা জিরেল চট্টগ্রামের এশিয়ান ইউনিভার্সিটির দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার ওয়াগ্যাইপাড়ার বাসিন্দার পিংকি তঞ্চঙ্গ্যা চীনে মনিকা জিরেলের বড় বোনের সঙ্গে চাকরি করেন। চীন থেকে পিংকি বাংলাদেশে আসেন। চট্টগ্রাম বেড়াতে গিয়ে বান্ধবীর ছোট বোন মনিকা জিরেলের সঙ্গে দেখা করে তাকে নিয়ে রোয়াংছড়ির নিজ বাড়িতে বেড়াতে আসেন।

মনিকাকে দেখে গোয়েন্দা পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে মনিকা জিরেল নিজেকে নেপালি পরিচয় দেন। তবে প্রশাসনের অনুমতি ছাড়া বান্দরবানে প্রবেশ করার কারণে তাকে আটক করে পুলিশ।

বান্দরবান সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, আটক নেপালি ছাত্রী মনিকা জিরেল বর্তমানে থানা হেফাজতে আছেন। বান্দরবান ভ্রমণের জন্য জেলা প্রশাসকের অনুমতির প্রয়োজন হয়। সেটি তার কাছে নেই। বর্তমানে অনুমতির জন্য কার্যক্রম চলছে। যদি অনুমতি পান, তাহলে তিনি রোয়াংছড়ি বেড়াতে পারবেন। অন্যথায় আইন অনুযায়ী ব্যবস্থা নিয়ে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে চট্টগ্রাম ফেরত পাঠানো হবে।

সৌজন্যে- যুগান্তর

chardike-ad