Search
Close this search box.
Search
Close this search box.

পিএসএল-এ শুরুর দিকে নেই সাকিব-তামিম

cricketttপাকিস্তান সুপার লিগে (পিএসএল) শুরুর দিকে থাকছেন না বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। গতকালই পিএসএল এর বদলি ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। সেখানে শুরুর দিকে খেলতে ইতোমধ্যেই সাকিবের বদলি শ্রীলঙ্কান তিলকারত্নে দিলশানের নাম ঘোষণা করা হয়েছে।

এবারের আসরে পেশোয়ার জালমির হয়ে খেলার কথা সাকিব ও তামিমের। কিন্তু ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট অনুষ্ঠিত হওয়ার কথা থাকায় দুজনেই শুরুর দিকে থাকছেন না। তবে টেস্ট শেষ হওয়ার পর পরই দুবাইয়ে উড়ে যাবেন বাংলাদেশের এই দুই তারকা। এই টেস্ট শুরু হবে ৯ ফেব্রুয়ারি।

chardike-ad

দুটি ছাড়াও পেশোয়ারে আরও পরিবর্তন এসেছে। হেলসের জায়গায় দলে ঢুকেছেন ওয়েস্ট ইন্ডিজ তারকা মারলন স্যামুয়েলস। চোটের কারণে খেলতে পারছেন না হেলস।

এদিকে এবারের আসরে বেশ কিছু তারকা ক্রিকেটারকে পাচ্ছে না পিএসএল। চোট সমস্যা ছাড়াও এনওসি এবং আন্তর্জাতিক সূচির সঙ্গে না মেলাতে অনেকেই নিজেদের গুটিয়ে নিয়েছেন। ঠিক যেমন ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো, ব্রাথওয়েটও থাকছেন না এই আসরে। চোট পাওয়ায় খেলতে পারবেন না আন্দ্রে রাসেলও। তার জায়গায় স্টিভেন ফিনকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে।

উল্লেখ্য, পাকিস্তান সুপার লিগে (পিএসএল) গতবার একই দলে ছিলেন না সাকিব আল হাসান ও তামিম ইকবাল। তামিম গতবার পেশোয়ারের হয়ে খেললেও  সাকিব খেলেছিলেন করাচি কিংসের হয়ে। এবারের আসর শুরু হবে ৯ ফেব্রুয়ারি।