Search
Close this search box.
Search
Close this search box.

নামাজ পড়তে বলায় চাচাকে হত্যা

patuakhaliপটুয়াখালীর বাউফলে নামাজ আদায়কে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন হয়েছেন। রোববার রাতে সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার দুপুরে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টায় সেলিম হাওলাদারসহ অনেক মুসল্লি মসজিদে তারাবি নামাজ আদায় করতে আসেন। এ সময় একই বাড়ির সেলিম হাওলাদারের চাচাত ভাই মোস্তফা হাওলাদারের ছেলে সোহাগ হাওলাদার (২৫) ওই মসজিদে তারাবির নামাজ আদায় করতে আসেন। ভাতিজা সোহাগ ৪ রাকাত নামাজ আদায় করে মসজিদ থেকে যাওয়ার জন্য রওনা দিলে চাচা ভাতিজাকে বাধা দেয়। সেই সঙ্গে চাচা বাকি নামাজ আদায় করে বাড়িতে যাওয়ার পরামর্শ দেন ভাতিজাকে।

chardike-ad

এতে সোহাগ আপত্তি জানালে চাচা-ভাতিজার মধ্য কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভাতিজা ক্ষিপ্ত হয়ে মসজিদের ভেতরেই চাচা সেলিম হাওলাদারকে উপুর্যপরি কিল-ঘুষি দিতে থাকে।

এতে ঘটনাস্থলেই চাচা সেলিম হাওলাদার অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।