Search
Close this search box.
Search
Close this search box.

কুয়েতে ছাদ থেকে পড়ে বাংলাদেশির করুণ মৃত্যু

kuwait-belalমাত্র ৪ মাস আগে পরিবার-পরিজনের সঙ্গে শেষ দেখা করে মো. বেলাল হোসেন (৩৮) নামে এক বাংলাদেশি ফিরে আসেন কুয়েতে। দীর্ঘ ১৫ বছর প্রবাস জীবনের ইতি ঘটলো সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের খাদেমপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে বেলালের।

chardike-ad

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে বিল্ডিংয়ের তিনতলা ছাদ থেকে পড়ে তার করুণ মৃত্যু হয়। মৃত্যুর ঠিক আধা ঘণ্টা আগেও স্ত্রী ও পরিবারের সঙ্গে ফোনে কুশল বিনিময় হয় বেলালের। বাংলাদেশ সময় রাত ৮টার পর খবর আসে বেলাল ছাদ থেকে পড়ে নিহত হয়েছেন।

নিহত বেলালের ভাই মো. হেলাল জানান, আমার বড় ভাই বেলাল কুয়েতে আসরের নামাজের আগে আমাদের সাথে তার কথা হয়। এরপর বাংলাদেশ সময় রাত ৮টার দিকে খবর আসে তিনি মারা গেছেন।

তিনি জানান, বেলাল কুয়েতে কন্ট্রাক্টর হিসেবে কাজ করতেন। তার প্রতিষ্ঠানে বেশ কয়েকজন শ্রমিকও ছিলেন, ঘটনার দিন একটা বিল্ডিংয়ের উপরে থাই গ্লাসের কাজ চলছিল। এ সময় উপর থেকে একটি থাই গ্লাস বেলালের মাথায় পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বিষয়টি কিছুক্ষণের মধ্যেই তার রুমমেটরা আমাদেরকে জানান।

এদিকে কুয়েত প্রবাসী বেলালের মৃত্যুর সংবাদের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত বেলাল ২ বছর বয়সী একটি কন্যা সন্তানের বাবা। লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে। বেলারের স্ত্রী, পরিবার-পরিজন অধির আগ্রহে অপেক্ষা করছেন শেষবারের মতো যেন মৃত বেলালের চেহারাটা দেখতে পান।