cosmetics-ad

ইসো’র সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক আবু ফাজেল

ESO

দক্ষিণ কোরিয়ার অন্যতম জনপ্রিয় সামাজিক সংগঠন ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন (ইসো) এর ৪র্থ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাহী কমিটির সকল সদস্যদের প্রত্যক্ষ ভোটে দ্বিতীয়বারের মতো সভাপতি হিসেবে আল আমিন মৃধা এবং সাধারণ সম্পাদক হিসেবে নতুন মুখ শাহ আবু ফাজেল নির্বাচিত হন।

রবিবার (২৯ শে ডিসেম্বর) হোয়াসং সিটির এশিয়া মাল্টি কালচারাল সেন্টার অডিটোরিয়ামে দুপুর ১:৩০ টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে নির্বাচনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

eso-electionপ্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন বিশিষ্ট ব্যবসায়ী আল-মায়িদা মুসলিম ফুডের স্বত্বাধিকারী জাহাঙ্গীর হোসেন। এছাড়াও ইসোর উপদেষ্টা মন্ডলীর সদস্য এজাজুল হক, ফেরদৌস টিটু, জিয়াউল হক নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন আশিয়া থামুনহোওয়া সেন্টারের পরিচালক, মি: লিইয়ুগুন।

‘আমাদের সমস্যা আমাদেরকেই সমাধান করতে হবে’ এই শ্লোগান নিয়ে ২০১৫ সালে আত্মপ্রকাশ করা সংগঠনটি ইপিএস কর্মীদের নিয়ে গত বছর গুলোতে বিভিন্ন সেমিনারের আয়োজন ছাড়াও দুঃস্থ, বন্যার্তদের সহযোগিতা কোরিয়ায় আগত ইপিএস কর্মীদের নবীণ বরণ ও ভ্রমণের আয়োজন করে থাকে সংগঠনটি।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক দক্ষিণ কোরিয়া প্রবাসীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ইসোর সকল কাজে প্রবাসী বাংলাদেশী ও পৃষ্ঠপোষকদের পাশে থাকার জন্য অনুরোধ জানান।