cosmetics-ad

ইসো’র চতুর্থ নির্বাহী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

eso

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের সংনে জুংয়াব বকজি সেন্টারে ১২ই জানুয়ারী অনুষ্ঠিত হয়ে গেল দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সামাজিক সংগঠন ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন (ইসো)’র শপথ অনুষ্ঠান। ইসোর নির্বাহী সদস্যদের শপথ বাক্য পাঠ করার সময় উপস্থিত ছিলেন ওরিয়ন মেডিকেল ক্লিনিকের পরিচালক ডঃ শিনহিয়নসু, উপদেষ্টা সাচ্চাহিয়ন এবং কোরিয়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক,বিসিকের সাবেক সভাপতি হাবিল উদ্দিন।

শপথ গ্রহণ শেষে প্রধান অতিথির বক্তব্যে হাবিল উদ্দিন বলেন ইসো এবছর অনেক কঠিন পথ অতিক্রম করেছে। আশা করি আগামীতে নতুন নির্বাহী কমিটি কোরিয়া প্রবাসীদের জন্য আরো বেশি সচেষ্ট থাকবে। তিনি আরো বলেন কোরিয়ার আইনের প্রতি খেয়াল রেখে চলাফেরা করতে হবে। আইন ভঙ্গকারীর স্থান কোরিয়াতে হয়নি আগামীতেও হবে না।ওরিয়ন মেডিকেল ক্লিনিকের পরিচালক ডঃ শিনহিয়নসু বলেন মেডিকেল সেবা নিয়ে আমারা সবসময় ইসো’র পাশে আছি, আগামীতেও থাকবো।

esoএছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইসোর সাবেক সেক্রেটারি ফেরদৌস টিটু, এসময় তিনি বলেন ইসো’কে কোরিয়ার সব শহরে ছড়িয়ে দেওয়া এবং এর কাজের পরিধি বাড়ানোর উপর গুরত্বারোপ করতে হবে । এর আগে বিদায়ী সেক্রেটারির বক্তব্যে আমিনুল মোঘল বলেন ইসো’ কোরিয়া প্রবাসীদের জন্য দলমত নির্বিশেষে কাজ করেছে।আগামীতেও কোরিয়া প্রবাসীরা যেন সুখে দুঃখে ইসো’কে কাছে পায় সেভাবে কাজ করে যাবে।

মিজানুর রহমান ও আলামিন ইসলামের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন নির্বাহী পরিষদের সদস্য মোবাশ্বের হোসেন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বাংলাভিশনের দক্ষিণ কোরিয়া প্রতিনিধি ও ইসো’র প্রতিষ্ঠাতা সভাপতি ইজাজুল হক ইজাজ। এসময় তিনি বলেন নবনির্বাচিত ইসোকে এগিয়ে নিতে সবার সহযোগিতা একান্ত ভাবে কাম্য।

অনুষ্ঠানে নতুন বছরের পরিকল্পনা পেশ করেন নব নির্বাচিত সভাপতি আল আমিন মৃধা। এ সময় কার্যক্রমগুলো এগিয়ে নিতে ৪৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয় এবং সকল সদস্যদের শপথ বাক্য পাঠ করান ইসোর সাবেক সভাপতি ইজাজুল হক ইজাজ ।