Search
Close this search box.
Search
Close this search box.

যুক্তরাষ্ট্রে গাড়ির ধাক্কায় বাংলাদেশি নারী নিহত

tahminaযুক্তরাষ্ট্রের পূর্বাঞ্চলীয় অঙ্গরাজ্য ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টিতে গাড়ির ধাক্কায় তাহমিনা আক্তার (৩৯) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। গত ২৮ ফেব্রুয়ারি দুর্ঘটনার শিকার হয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ মার্চ তার মৃত্যু হয়।

chardike-ad

ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টি পুলিশ দেশটির একটি সংবাদমাধ্যমকে জানিয়েছে, গত ২৮ ফেব্রুয়ারি বিকেল পৌনে ৪টার দিকে ভার্জিনিয়ার স্প্রিংফিল্ডের একটি ক্রসওয়াকের বাইরে ভিলা পার্ক রোডের কাছে ব্যাকলিক রোড পার হওয়ার সময় একটি গাড়ি তাহমিনাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইদিন পর ২ মার্চ তার মৃত্যু হয়।

গাড়ির চালক দুর্ঘটনার পর পালিয়ে না গিয়ে ঘটনাস্থলে থেকে পুলিশ ও গোয়েন্দাদের সহায়তা করছেন বলেও ফেয়ারফ্যাক্স কাউন্টি পুলিশ জানিয়েছে। তবে গাড়ির অতিরিক্ত গতি বা অ্যালকোহল দুর্ঘটনার কারণ ছিল না বলেও জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, এ বছর ফেয়ারফ্যাক্স কাউন্টিতে আটজন পথচারীর প্রাণহানির ঘটনা ঘটেছে।

১০ মাস পূর্বে তাহমিনা আক্তার বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া যান। সেখানি তিনি স্প্রিংফিল্ডে স্বামী ও দুই মেয়ে নিয়ে বসবাস শুরু করেন। ঘটনার দিন তাহমিনা তার কর্মস্থল ম্যাকডোনাল্ড রেস্টুরেন্টে কাজ শেষে বাসায় ফেরার পথে গাড়ির ধাক্কায় আহত হন। ৩ মার্চ (মঙ্গলবার) জোহর বাদ জানাজা নামাজ শেষে তাকে স্থানীয় আমা কবরস্থানে দাফন করা হয়।