Search
Close this search box.
Search
Close this search box.

দেশীয় স্কিনকেয়ার ব্র্যান্ড স্কিনো এখন বাজারে

আজ বাজারে এসেছে নতুন স্কিনকেয়ার ব্র্যান্ড স্কিনো (skin’O)। বিদেশী ব্র্যান্ডগুলোর আমদানি সংকটের এই সময়ে দেশি এই ব্র্যান্ড বাজারে এলো। ‘মূলত রিটেইল মার্কেটের চাহিদা পূরণ করবে স্কিনো। ফেসওয়াশ, শ্যাম্পু, শাওয়ার জেল, ক্রিম, লোশন, সিরাম, টোনারসহ গ্রাহকদের চাহিদা পূরণ করার জন্য প্রয়োজনীয় সব পণ্য বাজারে নিয়ে আসবে স্কিনো।’ নতুন দেশীয় এই ব্র্যান্ডের উন্মোচনের সময় চারদিকে’র সিইও সরওয়ার কামাল এইসব কথা বলেন। স্কিনোর বাজারজাতকারী প্রতিষ্ঠান চারদিকে লিমিটেডের হেড অফিসে এই ব্র্যান্ডের উন্মোচন করা হয়। 

chardike-ad

হেড অব বিজনেস ডেলেভলপমেন্ট নেওয়াজ নাসিম বলেন ‘স্কিনো (skin’O) কাস্টমারদের চাহিদাকে গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে। ভাল ইনগ্রেডিয়েন্ডস দিয়ে তৈরি দেশীয় প্রোডাক্ট না পাওয়ার একটা অভিযোগ আমরা প্রায় শুনি। আমরা সেই জায়গা পূরণ করতে চাই। সুলভ মূল্যে স্কিনো একটি খুবই জনপ্রিয় ব্র্যান্ড হবে সেই প্রত্যাশা নিয়ে আমরা বাজারজাত শুরু করেছি।’ 

স্কিনো (skin’O) দেশের প্রধান অনলাইন শপিংমলগুলোতে পাওয়া যাবে। দারাজ, সাজগোজ, চারদিকেসহ অনললাইন শপিংমল ছাড়া অফলাইনে সারাদেশের কসমেটিকস শপগুলোতে পাওয়া যাবে। এছাড়া স্বপ্ন, আগোরা, মিনাবাজারসহ জনপ্রিয় সব রিটেইল চেইন শপে স্কিনোর সকল পণ্য পাওয়া যাবে।  

উন্মোচন অনুষ্ঠানে চারদিকের চিফ ফাইনান্স অফিসার ফয়সাল আল জাবের, পরিচালক সাজ্জাদ কামাল রাসেল, হেড অব এডমিন মোহাম্মদ অভিসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।