Search
Close this search box.
Search
Close this search box.

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

aslamসৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় আসলাম হাওলাদার (২৬) নামে এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। আসলাম হাওলাদার ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার চিংড়াখালী গ্রামের আব্দুল খালেক হাওলাদারের ছেলে।

chardike-ad

গত ১৩ জানুয়ারি রাতে কর্মস্থল থেকে সাইকেলে করে বাসায় যাওয়ার পথে মদিনার তড়িক হিজরি নামক স্থানে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। সোমবার বাংলাদেশ সময় দুপুর তিনটায় কিং সালমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

সৌদিতে কর্মরত চিংড়াখালীর বাসিন্দা আব্দুস ছালাম জানান, সৌদি আরবের মদিনায় একটি প্রাইভেট কম্পানিতে চাকরির জন্য নয় মাস আগে ঝালকাঠি থেকে সৌদি যান আসলাম হাওলাদার। এর আগে তিনি ওই কম্পানিতে পাঁচ বছর চাকরি করে দেশে এসে বিয়ে করেন। তাঁর তিন মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। গত ১৩ জানুয়ারি রাতে কর্মস্থল থেকে সাইকেলে করে বাসায় যাচ্ছিলেন তিনি।

মদিনার তড়িক হিজরি এলাকায় এলে পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাকে স্থানীয়রা উদ্ধার করে কিং সালমান হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা আইসিউতে রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বাংলাদেশ সময় দুপুর তিনটায় তাঁর মৃত্যু হয়।

আসলামের প্রতিবেশী চিংড়াখালী গ্রামের আনোয়ার হোসেন সাগর বলেন, ‘আসলাম পাঁচ বছর সৌদিতে থেকে ২০২২ সালের শেষের দিকে দেশে এসে বিয়ে করেন। তাঁর স্ত্রী ও তিন মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। নয় মাস আগে তিনি আবারও সৌদিতে চলে যান।’

আসলামের বাবা আব্দুল খালেক হাওলাদার বলেন, ‘আমার ছেলের উপার্জনেই সংসার চলত। ছেলেকে হারিয়েছি এখন তাঁর লাশটি দ্রুততম সময়ের মধ্যে আমরা পেতে পারি সরকার যেন সেই ব্যবস্থা করে দেন।