Search
Close this search box.
Search
Close this search box.

ম্যান ইউ’র শুভেচ্ছা দূত হলেন পার্ক

দক্ষিণ কোরিয়া জাতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক ও ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা পার্ক জি সুং ক্লাবটির নতুন শুভেচ্ছা দূত নিযুক্ত হয়েছেন। রবিবার ওল্ড ট্রাফোর্ডে এভারটনের সাথে লীগ ম্যাচ মাঠে গড়ানোর আগে  সশরীরে উপস্থিত হয়ে পার্ক এ দায়িত্ব গ্রহণ করেন। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন ম্যান ইউর সাবেক কোচ ও বর্তমান শুভেচ্ছা দূত স্যার অ্যালেক্স ফার্গুসন। পার্ককে নিয়ে ক্লাবটির শুভেচ্ছা দূতের সংখ্যা দাঁড়ালো ছয় জনে।

park_ji_sung
ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব গ্রহণকালে ক্লাবের সাবেক কোচ ও আরেক শুভেচ্ছা দূত অ্যালেক্স ফার্গুসনের সাথে সাবেক কোরিয়ান তারকা ফুটবলার পার্ক জি সুং। ছবিঃ এপি।

দূত হিসেবে পার্ক ক্লাবটির পক্ষে বিভিন্ন অনুষ্ঠান ও কর্মসূচীতে অংশ নেবেন। উল্লেখ্য, কোরিয়া তথা এশিয়ার সর্বকালের অন্যতম সেরা ফুটবলার বলে বিবেচিত ৩৩ বছর বয়সী এই তারকা ২০০৫ থেকে ২০১২ সাল পর্যন্ত যুক্তরাজ্যের ক্লাবটির মধ্যমাঠ মাতিয়েছেন।

chardike-ad

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছসিত পার্ক প্রতিক্রিয়ায় বলেন, “আমার ক্যারিয়ার তথা জীবনের সবচেয়ে সেরা কিছু মুহূর্ত এখানে কাটিয়েছি। আরও একবার ইউনাইটেডের প্রতিনিধিত্ব করতে ও সেসব সোনালি মুহূর্ত আমাদের দুনিয়াজোড়া ভক্তদের সাথে ভাগাভাগি করে নিতে আমি উন্মুখ হয়ে আছি।”