Search
Close this search box.
Search
Close this search box.

ক্রিকেট তারকাদের নারী কেলেঙ্কারি এবং রুবেলের চমক

rubel-happy-romance

ক্রিকেট তারকাদের সঙ্গে অভিনেত্রীদের প্রেম এবং ‘নারী কেলেঙ্কারির’ খবর নতুন নয়। অনেক বড় বড় ক্রিকেট তারকা অভিনেত্রীদের সঙ্গে প্রেমে জড়িয়েছেন। হয়েছেন মুখোরোচক কাহিনির নায়ক। এ ধরনের উদাহরণ রয়েছে ভূরি ভূরি।

chardike-ad

তবে বাংলাদেশ জাতীয় দলের পেসার রুবেল হোসেনের ঘটনাটি চমকে দিয়েছে অনেককেই। যদিও অভিযোগটি এখনো একতরফা। রুবেল হোসেন নিশ্চুপ। কেবল অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির বক্তব্যই পাওয়া যাচ্ছে এখন। বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ার অভিযোগ এনেছেন অভিনেত্রী হ্যাপি।

আবার নিজে বাদী হয়ে শনিবার বিকেল ৪টায় মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে রুবেলের বিরুদ্ধে মামলাও করেন হ্যাপি। আপাতদৃষ্টিতে অনেকেরই ধারণা, হয়তো দোষী বলেই রুবেল নিশ্চুপ!

শনিবার হ্যাপি রুবেল সম্পর্কে বিস্ময়কর কিছু তথ্য দেন। কিন্তু অনেক চেষ্টা করেও রুবেল হোসেনের বক্তব্য পাওয়া যায়নি। তার বক্তব্য পেলে হয়তো বা বিষয়টি আরো পরিষ্কার হওয়া যাবে।

পেছনে দৃষ্টি ফেরালে দেখা যায়, ক্রিকেট তারকার সঙ্গে অভিনেত্রীদের প্রেমে জড়ানোর ঘটনা এ উপমহাদেশে ক্রিকেটীয় যুগের সেই শুরুতেই। ভারতীয় ক্রিকেটার মনসুর আলী খানের সঙ্গে অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সম্পর্ক নিয়ে সবচেয়ে বেশি আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল সেই সময়ে। তবে তারা বিয়ের পিঁড়িতে বসায় আলোচনার ঝড় থেমে যায়।

আশির দশকের শুরুর দিকে পাকিস্তানের অলরাউন্ডার ইমরান খান ও বলিউড অভিনেত্রী জিনাত আমানকে নিয়েও একই রকম শোরগোল পড়েছিল। অবশ্য ইমরান আর জিনাত কখনো তাদের প্রণয়ের কথা স্বীকার করেননি।

মনসুর আলীর পথেই হেঁটেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক আজহারউদ্দিনও। প্রাক্তন বিশ্বসুন্দরী সঙ্গীতা বিজলানীর সঙ্গে আজহারউদ্দিনের সম্পর্কও বিয়েতে গড়িয়েছিল। এরপর শুরু হয় যুবরাজ সিং ও দীপিকা পাডুকোনের সম্পর্ক।

প্রকাশ্যে ঘুরে বেড়িয়েছেন তারা। দীপিকার সঙ্গে তার প্রেমের কথা স্বীকার করেছেন যুবরাজ নিজেই। তবে তাদের সম্পর্ক বেশি দিন টেকেনি। আবার আইপিএল খেলার সময় কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক হিসেবে দলের মালিক প্রীতি জিনতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে যুবরাজের।

এ ছাড়া ভারতীয় খেলোয়াড়দের মধ্যে জহির খান-ইশা শর্বানি, ইশান্ত শর্মা-সামিরা রেড্ডি ও শ্রীশান্ত-শ্রিয়া শরণকে জড়িয়ে খবর বেরিয়েছে। ক্রিকেট অঙ্গনে এখন সবচেয়ে আলোচিত ভারতের ড্যাশিং ব্যাটসম্যান বিরাট কোহলি ও আনুশকা শর্মার সম্পর্ক। নিজেদের সম্পর্কের কথা কে না জানে? প্রকাশ্যে স্বীকারও করেছেন তারা। শোনা যাচ্ছে, আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই দুই তারকা।

এ তো গেল ভারতীয় ক্রিকেটারদের প্রেম-প্রণয়ের ঘটনা-রটনা। এবার পাকিস্তানের। পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে শোয়েব মালিকের সঙ্গে প্রেমের কথা শোনা গিয়েছিল প্রাক্তন মিস ইন্ডিয়া, অভিনেত্রী সোনালী ভাগতের সঙ্গে। তবে সেই সব বিতর্ককে পেছনে ফেলে শোয়েব মালিক ঘরে উঠিয়েছেন ভারতের গ্লামার গার্ল সানিয়া মির্জাকে।

পাকিস্তানের সফলতম বোলার ওয়াসিম আকরাম প্রকাশ্যে নিজের পছন্দের কথা জানিয়েছেন। পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরামের সঙ্গে প্রাক্তন ভারতীয় বিশ্বসুন্দরী ও অভিনেত্রী সুস্মিতা সেনকে জড়িয়ে কথা শোনা গেছে। আরেক পেসার মোহাম্মদ আসিফ সম্পর্কে জড়ান অভিনেত্রী বিনা মালিকের সঙ্গে। তাদের ছবি ও ভিডিও পাওয়া যায় ইন্টারনেটে।

ওদিকে ব্রিটিশ অভিনেত্রী এলিজাবেথ হার্লির সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন অস্ট্রেলিয়ার লেগ স্পিনার শেন ওয়ার্ন ।

সৌজন্যেঃ রাইজিংবিডি