Search
Close this search box.
Search
Close this search box.

আবারও মঞ্চে ঘুমিয়ে পড়লেন তিনি

mohsin

‘ত্রাণ চাই না প্রাণ চাই, দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি চাই’ প্রতিপাদ্য সামনে রেখে সাতক্ষীরায় জলবায়ু-বিষয়ক তথ্যমেলা ২০১৪-এর শুভ উদ্বোধন ও জলবায়ু সমাবেশে এসে মঞ্চে ঘুমিয়ে পড়লেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী।

chardike-ad

মঙ্গলবার দুপুর শহীদ আব্দুর রাজ্জাক পার্কে চার দিনব্যাপী এ জলবায়ু-বিষয়ক তথ্যমেলার শুভ উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী। সেখানে মঞ্চে বসেই ঘুমিয়ে পড়েন তিনি। ঘুম থেকে উঠে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেন, ‘আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম শেখ মুজিবের ছয় দফা আর ১১ দফা প্রতিষ্ঠিত করতে। ৩০ লাখ শহীদ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রম বিসর্জনের মাধ্যমে অর্জিত এই দেশকে এগিয়ে নিতে অসাম্প্রদায়িক চেতনায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সবাই মিলে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে।’

বাংলাদেশ দলিত পরিষদের সভাপতি উদয় কৃষ্ণ দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এম মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, বাংলাদেশ দলিত পরিষদ জেলা শাখার সভাপতি অশোক দাস, সমন্বয়ক বাবু বিকাশ দাশ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ‘পরিত্রাণ’-এর প্রোগ্রাম অফিসার উজ্জ্বল দাস।