sentbe-top

৯০ শতাংশ বিদেশী কোরিয়ানদের সাথে সম্পর্কে জড়াতে চান

multicultural maraige প্রায় ৯০ শতাংশ বিদেশী কোরিয়ান নারীপুরুষের প্রতি আকৃষ্ট। সম্প্রতি কোরিয়ার জনপ্রিয় ম্যাচমেকিং সাইট ডিও ও সামাজিক যোগাযোগ মাধ্যম কোর্সপটের উদ্যোগে পরিচালিত এক জরিপে এসব তথ্য উঠে আসে।

কোরিয়ায় বসবাসরত উত্তর আমেরিকা, দক্ষিণ- পূর্ব এশিয়া ও ইউরোপের ১ হাজার ১৪৭ জন নাগরিক নিয়ে জরিপটি করা হয়। যেখানে পুরুষের সংখ্যা ৫০৫ জন ও মহিলার পরিমাণ ৬৪২ জন। যাদের অধিকাংশই কোরিয়ানদের প্রতি দুর্বল বলে জরিপের রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

বিদেশী মেয়েদের কাছে কোরিয়ান পুরুষদের গ্রহণযোগ্যতার সবচেয়ে বড় যুক্তি হিসেবে বলা হয়েছে কোরিয়ান ভাষা ও সংস্কৃতির উপরে আগ্রহ। ভাষা ও সংস্কৃতির প্রতি আগ্রহের কারণে ২৭.৪ শতাংশ বিদেশী নারী কোরিয়ান পুরুষের সাথে সম্পর্কে জড়াতে চান। দ্বিতীয় বৃহৎ কারণ হল তাদের ধারণা কোরিয়ান পুরুষেরা অনেক বেশী পরিশ্রমী ও দায়িত্ববান।

ভিনদেশী ছেলেদের কাছে কোরিয়ান মেয়েদের প্রিয় হওয়ার প্রধান কারণ তাদের চেহারা। ২৩.২ শতাংশ পুরুষ কোরিয়ান মেয়েদের মুখের অবয়বের কাছে দুর্বল। এছাড়া তাদের কোমল ব্যবহার, ভাষা ও সংস্কৃতির কারণেও বিদেশী পুরুষেরা কোরিয়ান নারীর সান্নিধ্য পেতে চায়।

তবে অংশগ্রহণকারীদের ১১৫ জন বলেছেন, তারা কোরিয়ানদের সাথে মিশতে অনিচ্ছুক। কারণ হিসেবে দেখিয়েছেন, সংস্কৃতির পার্থক্য, রক্ষণশীলতা এবং কাজের ধরনের সাথে মিল না থাকা।

sentbe-top