Search
Close this search box.
Search
Close this search box.

শিরোপা দিয়ে বছর শুরু সিদ্দিকুরের

Siddikur-Rahman

কুর্মিটোলা গলফ কোর্সে অনুষ্ঠিত ‘জেমকন প্লেয়ার্স চ্যাম্পিয়ন্সশিপ-১৪’ গলফ টুর্নামেন্টের শিরোপা জিতেছেন সিদ্দিকুর রহমান। ২০১৪ সালে তেমন ভালো করতে না পারলেও শিরোপা নিয়েই নতুন বছর শুরু করেছেন দেশসেরা এই গলফার। গতবারও এই শিরোপাটি জিতেছিলেন তিনি।

chardike-ad

২০১৪ সালের ৩১ ডিসেম্বর শিরোপা নিশ্চিত করেন সিদ্দিকুর। ২০১৫ সালের ১ জানুয়ারি ছিল আনুষ্ঠানিকতা মাত্র। তবে কাছাকাছি গিয়ে রেকর্ড করতে পারলেন না তিনি। ৪ রাউন্ডে ১৮ আন্ডারে পার করেছেন সিদ্দিকুর। তবে এখন পর্যন্ত ৪ রাউন্ডের সর্বোচ্চ স্কোর ১৯ আন্ডার পার। ২০১১ সালে এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরের টুর্নামেন্টে এই রেকর্ড করেছিলেন সিদ্দিকুর। এই স্কোরেই তার কাছাকাছি কেউ নেই।

৭২ হোল পারের এই টুর্নামেন্টে ১ম দিনে সিদ্দিকুর ৫টি পার কম নিয়েছিলেন। ২য় দিনে নিয়েছিলেন ৬৩ হোল পয়েন্ট। ৩য় দিনে পয়েন্ট কুড়িয়েছিলেন ৭১। গতকাল বৃহস্পতিবার টুর্নামেন্টের শেষ দিনে অর্থাৎ চতুর্থ রাউন্ডে নিয়েছেন ৬৯। সর্বমোট ২৮৮ হোল পারের মধ্যে সিদ্দিকুর গন্তব্যে পৌঁছে গেছেন ২৭০ হোল পারেই। ফলে ১৮টি আন্ডার পারের বদৌলতে চ্যাম্পিয়ন হলেন সিদ্দিকুর।

এই টুর্নামেন্টে ৬ আন্ডার পার করে ২য় হয়েছেন জাকিরউদ্দিন জাকির। ৩য় স্থানে থাকা জামাল হোসেন মোল্লা করেছেন ৫ আন্ডার পারে।