Search
Close this search box.
Search
Close this search box.

বায়তুল মোকাররমের পথে কোকোর মরদেহ

koko

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মরদেহ দ্বিতীয় জানাজার জন্য জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নেওয়া হচ্ছে।

chardike-ad

গুলশান কার্যালয় থেকে মঙ্গলবার ২টা ৫০ মিনিটের দিকে কোকোর মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি রওনা হয়। এর আগে আরাফাত রহমান কোকোর মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে এসে পৌঁছায়। মঙ্গলবার দুপুর ১টা ৩৫ মিনিটে কোকোর মরদেহ বহনকারী আলিফ মেডিকেল সার্ভিসের ঢাকা মেট্রো (গ) ১১-১২-১৪ নম্বরের অ্যাম্বুলেন্সটি গুলশান কার্যালয়ে এসে পৌঁছায়।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ১১টা ৩৭ মিনিটে কোকোর মরদেহ বহনকারী মালয়েশিয়া এয়ারলাইন্সের একটি বিমান শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। মরদেহ গ্রহণের জন্য বেলা ১১টায় বিমানবন্দরে যান বিএনপির কয়েকজন নেতা। তাদের মধ্যে রয়েছেন আবদুল মঈন খান, আবদুল্লাহ আল নোমান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, ফজলুল হক মিলন, গিয়াস কাদের চৌধুরী, আবদুল মান্নান প্রমুখ।

এর আগে বাংলাদেশ সময় মঙ্গলবার সকাল সাড়ে আটটায় কুয়ালালামপুর থেকে মালয়েশিয়া এয়ারলাইন্সের একটি বিমান (এমএইচএমএইচ-১০২ নং ফ্লাইট) কোকোর মরদেহ নিয়ে যাত্রা করে।

মঙ্গলবার বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে কোকোর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ বনানী কবরস্থানে দাফন করা হবে।

প্রসঙ্গত, গত শনিবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় মালয়েশিয়ার ইউনিভার্সিটি মালায়া হাসপাতালে হৃদযন্ত্রে ক্রিয়াবন্ধ হয়ে মারা যান আরাফাত রহমান কোকো।