Search
Close this search box.
Search
Close this search box.

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের সব টিকেট শেষ

Pakistan-vs-Bangladesh

আইসিসি ক্রিকেট বিশ্বকাপের পর্দা উঠবে ১৪ ফেব্রুয়ারি। আর একে ঘিরে বিশ্বকাপের ম্যাচগুলোর টিকেট বিক্রি হচ্ছে ঝড়োগতিতে। শুধু মূল টুর্নামেন্টের ম্যাচগুলোর টিকেটই নয়, প্রস্তুতি ম্যাচগুলোর টিকেটও বিক্রি হচ্ছে ধুমগতিতে।

chardike-ad

আজ শুক্রবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এক প্রতিবেদনে জানিয়েছে, বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের টিকেট বিক্রিতেও ভালো সাড়া পড়েছে। ইতোমেধ্যে সিডনির ব্লাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে বাংলাদেশ-পাকিস্তান ও অ্যাডিলেড ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের প্রস্তুতি ম্যাচের সব টিকেট বিক্রি হয়ে গেছে।

প্রতিবেদনে বলা হয়, রোববার অ্যাডিলেড ওভালে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ ও সিডনিতে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যেকার ওয়ার্মআপ ম্যাচের একটি টিকেটও অবশিষ্ট নেই। বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আরও জানায়, টিকিট ছাড়া কাউকেই স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হবে না। যদিও বিনামূল্যেই পাওয়া গেছে টিকেট। এখনো কিছু কিছু ওয়ার্মআপ ম্যাচের টিকেট শেষ হওয়া বাকি আছে।

প্রতিবেদনে বলা হয়, প্রস্তুতি ম্যাচগুলো কোনো অফিসিয়াল ম্যাচ নয়। বিশ্বকাপে নিজ নিজ সমর্থিত দলগুলো যাতে টুর্নামেন্টে ভালো করতে পারে এজন্য এসব খেলা নিয়ে দর্শকদের এতো আগ্রহ।

তবে এ প্রতিবেদন থেকে আরও জানা গেছে, ৮ থেকে ১৩ ফেব্রুয়ারি অ্যাডিলেড, মেলবোর্ন, সিডনি এবং ক্রাইস্টচার্চে মোট ১৪ টি প্রস্তুতি ম্যাচ খেলা হবে।
আয়োজকরা আশা করছেন, বাংলাদেশ-পাকিস্তান এবং অস্ট্রেলিয়া-ভারতের প্রস্তুতি ম্যাচ বাদেও বাকি ম্যাচগুলোর টিকেট বিক্রিতেও ইতিবাচক সাড়া পাওয়া যাবে।