Search
Close this search box.
Search
Close this search box.

বাংলাদেশি হত্যায় সৌদিতে দুই পাকিস্তানি গ্রেপ্তার

soudiসৌদি আরবে দুই বাংলাদেশিসহ চারজনকে হত্যায় দুই পাকিস্তানিকে গ্রেপ্তার করেছে দেশটির গোয়েন্দা ও তদন্ত কর্মকর্তারা। সৌদি গেজেটের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তার পাকিস্তানি নাগরিক দু’জন হলেন—আসাদ জান (২৪) ও আদম খান (২২)।

chardike-ad

গ্রেপ্তারের পর তারা দু’জনই হত্যার কথা স্বীকার করেছেন বলে সোমবার প্রকাশিত সৌদি গেজেটের ওই প্রতিবেদনে বলা হয়।

ঘাতকদের একজনের সাবেক প্রেমিকা এক শ্রীলঙ্কান নারীর সঙ্গে সম্পর্কের জন্য এক ভারতীয়কে ভুলিয়েভালিয়ে মরু এলাকায় নিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয় বলে তারা জানিয়েছেন।

হত্যার পর তারা ওই ভারতীয়ের মরদেহ একটি কম্বলে মুড়িয়ে একটি ওয়ারহাউজের পিছনে মাটিতে পুঁতে ফেলেন। নিহত ব্যক্তি যে গাড়িতে এসেছিলেন সেই গাড়িটি চুরি করে তারা অন্য এক জেলার একটি বিপণীবিতানের পিছনে রাখেন।

এই হত্যাকাণ্ডের এক সপ্তাহ পর আরেক পাকিস্তানির কাছ থেকে গাঁজা কেনার টাকার প্রয়োজন পড়ে ঘাতকদের।

এরপর ত্রিশের কোঠায় বয়সী এক বাংলাদেশি ট্যাক্সিচালককে ভাড়া করে আল-সাহাফা জেলায় নিয়ে যান তারা। সেখানে পৌঁছানোর পর একজন তার গলা টিপে ধরেন এবং অন্যজন পকেট থেকে ছুরি বের করে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন।

ওই বাংলাদেশিকে হত্যার পর তার কাছে থাকা টাকা ও অন্যান্য জিনিসপত্র নিয়ে নেয় তারা। এরপর আগের হত্যাকাণ্ডের পর নেওয়া গাড়ি, যেটা একটি বিপণীবিতানের পিছনে রাখা হয়েছিল তাতে তার মরদেহ রেখে দেয়।

এরপর একইভাবে আরেক ভারতীয়কে হত্যার পর আল-আরিদ জেলায় কাঠের স্তূপের নিচে তার মরদেহ লুকিয়ে রাখে তারা। এ সময়ও ওই ভারতীয়ের গাড়ি নিয়ে তাতে অন্য একটি লাইসেন্স প্লেট লাগায় দুই ঘাতক।

একইভাবে চতুর্থ ব্যক্তিকে হত্যা করে তারা। এবার তাদের শিকার হন চল্লিশের কোঠায় বয়সী এক বাংলাদেশি ট্যাক্সিচালক। আল-আরিদ জেলায় তার মরদেহ মাটিতে পুঁতে রাখে তারা।