Search
Close this search box.
Search
Close this search box.

লড়বেন না আর হ্যাপীর আইনজীবী!

happy-lowerক্রিকেটার রুবেল হোসেনের জামিন বাতিলে চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর পক্ষের আইনজীবী মামলা পরিচালনা থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

বিশ্বকাপ ক্রিকেটে ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ কোয়ার্টার ফাইনালে ওঠার পর সু্প্রিম কোর্টের আইনজীবী কুমার দেবুল দে এ কথা জানিয়েছেন।

chardike-ad

এ বিষয়ে সোমবার রাতেই এ আইনজীবী তার ফেসবুক ওয়ালে নিজের বক্তব্য তুলে ধরেন। (https://www.facebook.com/cumar.dey.9?fref=ts)

কুমার দেবুল দে লেখেন, No Objection Certificate (NOC)’।

বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জ্ঞাতার্থে জানাচ্ছি যে, একজন পেশাজীবী হিসেবে হ্যাপীর পক্ষে মামলা পরিচালনার দায়িত্ব নিয়েছিলাম। বাংলাদেশের এহেন সফলতায় রুবেলের বিপক্ষে মামলায় লড়ার আমার আর ইচ্ছে নেই এবং তাই হ্যাপীর আইনজীবী হিসেবে এখুনি নিজের নাম প্রত্যাহার করে নিলাম।

তিনি লেখেন, ভবিষ্যতে অত্র মামলাটি পরিচালনা করার জন্য হ্যাপীর পক্ষে অন্য কোনো আইনজীবী নিয়োগ করা হলে আমার কোনো আপত্তি নেই। আর এখন থেকে আমি আর হ্যাপীর আইনজীবী নই। শুভেচ্ছা বাংলাদেশ ক্রিকেট দল!!!!
ধন্যবাদান্তে- কুমার দেবুল দে, অ্যাডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট।

গত বছরের ১৩ ডিসেম্বর বাংলাদেশের খেলোয়াড় রুবেল হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে মামলা করেন চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপী। হাইকোর্ট থেকে এ মামলায় জামিন নিয়ে বিচারিক আদালতে আত্মসমর্পণের পর দুইদিন জেল খাটতে হয় রুবেলকে। পরে জামিন পেয়ে রুবেল বিশ্বকাপ মিশন শুরু করেন।

কিন্তু, বসে থাকেননি হ্যাপীও। রুবেলের জামিন বাতিলে হাইকোর্টে আবেদন করেন। এ আবেদনে আইনজীবী ছিলেন কুমার দেবুল দে।

হাইকোর্টের একটি বেঞ্চে আগামী ৫ এপ্রিল শুনানি হওয়ার কথা রয়েছে।