Search
Close this search box.
Search
Close this search box.

বিয়ে করলে ট্রেনের টিকিট ফ্রি

mujibulনববিবাহিতাদের জন্য সুখবর। বিয়ে করলে ট্রেনের টিকিট ফ্রি। বুধবার নব দম্পতিদের জন্য এ ঘোষণা দিয়েছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

বুধবার দুপুরে রাজধানীর বনানীতে অতিশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ৯৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় মন্ত্রী এ ঘোষণা দেন।

chardike-ad

অনুষ্ঠানে ৬৭ বছর বয়সে বিয়ে করার জন্য রেলমন্ত্রীকে বক্তারা ধন্যবাদ জানান। এ ধন্যবাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মন্ত্রী রসিকতা করে বলেন, নতুন বিয়ে করলে ট্রেনের টিকেট ফ্রি দেওয়া হবে, কমলাপুর রেলওয়ে স্টেশনে নববিবাহিত স্ত্রীকে নিয়ে আসলে বাংলাদেশের যেকোনো জায়গায় বিনামূল্যে ভ্রমণের জন্য ট্রেনের টিকিট দেয়া হবে।

এ সময় মন্ত্রী বলেন, যারা এখনো বিয়ে করেননি তারা তাড়াতাড়ি বিয়ে করে ফেলেন। যেখানে খুশি সেখানে যেতে পারবেন নব দম্পতিরা। পুরনোদের মধ্যে কেউ এই সুযোগ চাইলে মন্ত্রী তার সাখে যোগাযোগের পরামর্শও দেন।

বর কনের জন্য টিকিট ফ্রির মতো রোমাঞ্চকর জবাব শুনে উপস্থিত দর্শকরা হাততালি দিয়ে রেলমন্ত্রীকে অভিনন্দন জানান।

গত বছরের ৩১ অক্টোবর রেলমন্ত্রী বিয়ে করছেন কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখলা গ্রামের হনুফা আক্তারকে। তিনি ওই গ্রামের প্রয়াত হাবিবুল্লাহ মুন্সির মেয়ে, তার বয়স ২৯।৬৭ বছর বয়সে রেলমন্ত্রীর বিয়ে ঘিরে সারাদেশে ব্যাপক কৌতুহলের সৃষ্টি হয়।