Search
Close this search box.
Search
Close this search box.

টাইগাররা দেশে ফিরছেন আজ

cricketআম্পায়ারদের বিতর্কিত কিছু সিদ্ধান্তে ভারতের কাছে হেরে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় বাংলাদেশ দল। সেই সঙ্গে ৫৫ দিনের অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সফর শেষ করে আজই দেশে ফিরছে মাশরাফি বাহিনী।

স্বপ্নের বিশ্বকাপ অভিযান শেষে বুক উঁচু করে আজ সন্ধ্যা সাড়ে ৭টায় দেশে ফিরছে টাইগাররা। আর ফুলের মালা দিয়ে তাদের বরণ করে নেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিমানবন্দরে বাংলাদেশ দলকে অভ্যর্থনা জানাতে উপস্থিত হবে সিলেক্টর ফোরাম এবং ক্রিকেট সাপোর্টার ফোরামসহ অন্যান্য সংগঠন।

chardike-ad

জানা যায় রাস্তার দু’পাশে দাঁড়িয়ে বিমানবন্দর থেকে ফিরতি পথে ফুলেল সংবর্ধনা দেয়া হবে ক্রিকেটারদের। সেই সঙ্গে বিসিবির পক্ষ থেকেও বিমানবন্দরে উপস্থিত থাকবেন কর্মকর্তারা।

এর আগে বাংলাদেশ দল অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়ে গত ২৪শে জানুয়ারি। সেখানে ১০ দিনের কন্ডিশন ক্যাম্প শেষে ১৮ই ফেব্রুয়ারি আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে মিশন শুরু করে। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেলে পয়েন্ট ভাগাভাগি করে দল। কিন্তু পরের ম্যাচেই তারা শ্রীলঙ্কার বিপক্ষে হেরে যায়। এরপর স্কটল্যান্ডের বিপক্ষে ইতিহাস সৃষ্টি করে জয় তুলে নেয়। তারপরের ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।