Search
Close this search box.
Search
Close this search box.

বিশ্বকাপ জিতলে হানিমুন খরচ

eliotশুক্রবার বোনের বিয়ে হলেও রোববারের বিশ্বকাপ ফাইনাল খেলতে গ্রান্ট ইলিয়টকে থাকতে হচ্ছে মেলবোর্নে দলের সঙ্গে। বিয়েতে না থাকার ক্ষতি পুষিয়ে দিতে তাই ‘বিশেষ উপহার’ হিসেবে বোনকে হানিমুন খরচ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন কিউই অলরাউন্ডার।

নিউজিল্যান্ডের সংবাদমাধ্যম ওয়ান নিউজিকে ইলিয়টের বোন কেট ইলিয়ট বলেন, ‘বিয়ের মতো পারিবারিক অনুষ্ঠানে তাকে পাচ্ছি না। ভীষণ মিস করবো তাকে। তবে ফাইনালে জিতলে সে আমাদের হানিমুন খরচ দেবে।’

chardike-ad

বুধবার মেলবোর্নে পৌছেই ইলিয়ট মিডিয়ার কাছে বলেছিলেন, ‘শুক্রবার আমার বোনের বিয়ে। দূর্ভাগ্যজনকভাবে আমি বিয়েটা মিস করছি। এজন্য আমি দুঃখিত। তবে আমার জন্য বোন দারুণ খুশি। ওর বিয়েতে একটা বিশেষ উপহার দেওয়ার কথা ভেবে রেখেছি আমি।’

বিশ্বকাপে নিউজিল্যান্ড চ্যাম্পিয়ন হলে প্রত্যেক খেলোয়াড়কে সাড়ে তিন লাখ ডলার করে দেওয়া হবে বলে ইতিমধ্যে ঘোষণা দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। ইতিমধ্যেই নিউজিল্যান্ড ফাইনালে ওঠায় ১ লাখ ৬৭ হাজার ডলার পাওনা হয়ে গেছে ইলিয়টের।

সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অপরাজিত ৮৪ রান করে নিউজিল্যান্ডকে প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠানো গ্রান্ট ইলিয়ট মূলত আফ্রিকান। ক্রিকেট খেলার স্বার্থেই ১৪ বছর আগে দক্ষিণ আফ্রিকা থেকে নিউজিল্যান্ডে পাড়ি দিয়েছেন।

ইলিয়টের পরিবার এখন নিউজিল্যান্ডেই আছে।

সূত্র: ওয়ান নিউজি, সিডনি মর্নিং হেরাল্ড