Search
Close this search box.
Search
Close this search box.

চট্টগ্রামে জাতীয় দলের ক্রিকেটারদের সংবর্ধনা স্থগিত

Bangladesh8

চট্টগ্রামের আউটার স্টেডিয়ামে শুক্রবার বিকেলে অনুষ্ঠিতব্য বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। রিটার্নিং অফিসারের নির্দেশের প্রেক্ষিতে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত ঘোষণা করার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সংবর্ধনা আয়োজক কমিটির আহ্বায়ক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর।

chardike-ad

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সংবর্ধনা আয়োজক কমিটিকে চিঠি দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করার নির্দেশ দেন চট্টগ্রামের রিটার্নিং অফিসার আবদুল বাতেন। এর পরপরই সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত ঘোষণা করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর মোহাম্মদ সিরাজউদ্দিন রাতে জানান, আজ শুক্রবার সকালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সব ক্রিকেটারের চট্টগ্রাম পৌঁছানোর শিডিউল ছিল। একই দিন বিকেল ২টা থেকে চট্টগ্রামের আউটার স্টেডিয়ামে প্রায় ৩৫ লাখ টাকার বাজেটে জমকালো আয়োজনে ক্রিকেটারদের সংবর্ধনা প্রদানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছিল। কিন্তু নির্বাচনী আচরণবিধি ভঙ্গ হবে এমন আশঙ্কায় চট্টগ্রামের রিটার্নিং অফিসার সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করার নির্দেশ দিয়ে চিঠি দিয়েছেন। ফলে আয়োজক কমিটি রাত ১১টার দিকে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত ঘোষণা করে।

উল্লেখ্য, চট্টগ্রামের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহসভাপতি এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। এই অবস্থায় সংবর্ধনা অনুষ্ঠানের সঙ্গে আ জ ম নাছিরের সংশ্লিষ্টতা থাকায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গ হতে পারে, এমন আশঙ্কা থেকে সংবর্ধনা স্থগিত করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার আবদুল বাতেন।