Search
Close this search box.
Search
Close this search box.

পাকিস্তানের সাবেক তারকাদের চোখে বাংলাদেশের জয়

pakistan-lostদীর্ঘ এক যুগ পাড়ি দিয়ে পাকিস্তানের বিপক্ষে জয়ের মুকুট ছিনিয়ে নিল বাংলার টাইগাররা। উচ্ছাসে-উল্লাসে গর্বে ভরে যাচ্ছে ক্রিকেটপ্রেমীদের মন। বিশ্বকাপে ভারতের কারচুপির গ্লানি হয়তো কিছুটা হলেও মুছে দিলো গতকালের জয়। অপরদিকে ওয়ানডে সিরিজের ১ম ম্যাচেই টাইগারদের বিপক্ষে পাকিস্তানের হেরে যাওয়াটা অবাক করে দিয়েছে পাকিস্তানের সাবেক ক্রিটারদের। পাকিস্তানের গণমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকারা।

পাকিস্তানের জিও নিউজকে দেওয়া প্রতিক্রিয়ায় পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজা বলেন, আমরা বাংলাদেশের সাথে হেরে যাবো এ কথা কখনো চিন্তাও করতে পারিনি। তিনি বলেন, পাকিস্তানের নতুন টিমের খেলা দেখে বড় হতাশ হয়েছি। পাকিস্তানের ক্রিকেট দল আজ কোথায় পৌঁছেছে!

chardike-ad

সাবেক ক্রিকেটার শোয়েব আখতার বলেন, আমি দু বছর যাবত বলে আসছি একদিন এমন এক সময় আসবে যে পাকিস্তান বাংলাদেশের সঙ্গেও হারবে। সাবেক অধিনায়ক মুহাম্মদ ইউসুফ বলেন, নতুন টিম হারার কথাই তো ছিল। তিনি বলেন, যদি সাঈদ আজমল আগের মতো বলিং করতো তাহলে হারার সম্ভাবনা ছিল না।

অলরাউন্ডার শহিদ আফ্রিদি বলেন, পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের ফিল্ডিং ভালো করা উচিত। ফিল্ডিং এর কারণেই হারতে হয়েছে। তিনি আরো বলেন, খেলোয়ারদের সর্বাবস্থায় উৎসাহ দেওয়া উচিত যাতে করে ভবিষ্যতে ভালো করতে পারে।