Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়ান প্রবাসীর করুণ মৃত্যু

অনলাইন প্রতিবেদক, ১ এপ্রিল, ২০১৩:

কোরিয়ান প্রবাসী ইমন চৌধুরীর করুণ মৃত্যু হয়েছে মেঘনা নদীতে। কোরিয়াতে আসার ২ বছর ৮ মাস পর মার্চের ১ তারিখ গিয়েছিলেন বিয়ে করতে। কোরিয়ায় ফিরে আসার কথা ছিল এ মাসেই। কিন্তু আর ফেরা হলো না। চলে গেলেন না ফেরার দেশে।

দেশে যাওয়ার ৮দিন পরে বিয়ে করেন ইমন। বিয়ের পর অনেকটাই ব্যস্ততম সময় কাটান পরিবার পরিজনের সাথে। ইমনের বন্ধু ফারুক আহমেদ জানান, গত শনিবার ইমন গিয়েছিলেন শ্বশুরবাড়িতে সোনারগাঁয়ে। সন্ধ্যার দিকে শ্বশুরবাড়ি থেকে স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকজনসহ বাড়ি ফিরছিলেন ইমন। মেঘনা নদী পার হয়েই আসতে হয় ইমনদের বাড়ি। ফেরার পথে হঠাৎ নৌকা উলটে যায়। ঘটনাস্থলে নিহত হন ইমনের কিশোর বয়সের ভাগ্নে। নিখোঁজ হন ইমন। গতকাল সকালে ইমনের লাশ উদ্ধার করা হয়। ইমনের মৃত্যুতে গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। পরিবার পরিজন তাদের প্রিয় সন্তানকে হারিয়ে শোকাহত। তার নব বিবাহিত স্ত্রীও পুরোপুরি বাকরুদ্ধ।

chardike-ad

এদিকে কোরিয়াতে সুওনের বাংলাদেশীরা ইমনের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। কিছুতেই যেন মানতে পারছেন না এই অকাল মৃত্যুকে। সুওনের হানও কোম্পানীতে কাজ করতেন ইমন। সেখানে বাংলাদেশী-কোরিয়ান কেউ বিশ্বাস করতে পারছেন না ইমনের এই অকাল মৃত্যু। ইমনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন কোরিয়ান প্রবাসী তার বন্ধুরা।