Search
Close this search box.
Search
Close this search box.

এবার তাসকিনের প্রেমে মিষ্টি জান্নাত!

এবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদের প্রেমে পড়েছেন ঢাকাই ছবির চিত্রনায়িকা মিষ্টি জান্নাত! এমনইটাই জানিয়েছেন মিস্টি নিজের ফেসবুকে। মূলত তাসকিনের হাসিতে মজেছেন এই অভিনেত্রী। তাসকিনের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাঁর হাসির তারিফও করেছেন তিনি। লিখেছেন প্রথম বাংলাদেশি কোনো খেলোয়াড়ের প্রেমে পড়েছেন তিনি।

যদিও খেলোয়াড়ের প্রেমে পড়াটা নতুন নয় মিষ্টির কাছে। তিনি জানান, মাত্র চার পাঁচ বছর বয়সেই তিনি শোয়েব আখতার ও তারপরেই শাহিদ আফ্রিদির প্রেমে পড়েছিলেন। এছাড়াও ব্রাজিলের ফুটবল খেলোড়ার নেইমারের প্রেমে পাগল মিষ্টি। সম্প্রতি বাংলাদেশী পেসার তাসকিনের হাসি মন কেড়েছে মিষ্টির। মিষ্টির স্বীকারোক্তি, এই প্রথম কোনও বাংলাদেশী ক্রিকেটারের প্রেমে পড়েছেন তিনি।

chardike-ad

misti-facebookঅবশ্য পরে একটি পোস্ট দিয়ে মিস্টি লিখেছেন, যে কেউ যে কারো প্রেমে পড়তে পারে এতে দোষের কিছু নেই। তাসকিনকে তার ভালো লাগে একজন খেলোয়াড় হিসেবে এর বেশি কিছু নয়।

আপাতত ব্যাংককে নতুন বাংলা ছবি ‘আমার প্রেম তুমি’ এর শ্যুটিংয়ে ব্যস্ত মিষ্টি। এই ছবিতে নায়কের ভুমিকায় রয়েছেন টলি অভিনেতা সোহম৷ এছাড়াও আগামী অগস্ট মাস থেকে ‘ক্রিটি’ নামের অন্য একটি বাংলা ছবিতেও দেখা যাবে মিষ্টিকে। এই ছবিতে মিষ্টির সঙ্গে দেখা যাবে টলিউডের হার্টথ্রব ইন্দ্রনীল সেনগুপ্তকে।