Search
Close this search box.
Search
Close this search box.

বাংলাদেশ মেলার প্রস্তুতি সম্পন্ন, সফল আয়োজনের আশাবাদ

অনলাইন প্রতিবেদক, ৩০ মে ২০১৩:

কোরিয়ায় প্রবাসী বাংলাদেশীদের মিলনমেলায় পরিণত হবে বাংলাদেশ মেলা। প্রতিবছরের মত এবারও মেলা নিয়ে কোরিয়ায় অবস্থানরত প্রবাসীদের মধ্যে উৎসব উৎসব ভাব বিরাজ করছে। খিয়ংগিদো প্রদেশের বিভিন্ন এলাকা বিশেষ করে সুওন, খুয়াংজু, মাসক, উইজংবুসহ ৯টি এলাকা থেকে রোববার সকাল ৯টায় বাস ছেড়ে যাবে। অন্যান্য এলাকা থেকেও দলে দলে বাংলাদেশীরা যোগ দিবে বাংলাদেশ মেলায়।

chardike-ad

প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন

মেলার প্রাথমিক সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ মেলা বাস্তবায়ন কমিঠি। মেলার অনুষ্টান সুচির সাথে সংগতি রেখে সাংস্কৃতিক অনুষ্টানের প্রস্তুতি চলছে।

মেলা কমিঠির পরিচালক সাইফুল জানিয়েছেন বাংলাদেশ মেলা হবে কোরিয়ায় অবস্থানরত বাংলাদেশীদের প্রাণের মেলা। আমরা সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি সুন্দর একটি মেলা উপহার দেওয়ার জন্য, যেখানে সকল বাংলাদেশী এসে আনন্দ উপভোগ করতে পারবে।

মেলার আকর্ষন আইয়ুব বাচ্চু

মেলার অন্যতম আকর্ষন আইয়ুব বাচ্চু এবং এলআরবি। কোরিয়ায় প্রথমবারের মত বাংলাদেশীদের গানের তালে মাতাবেন তিনি। আগামী শনিবার কোরিয়ায় পৌছাবেন আইয়ুব বাচ্চু এবং এলআরবি।

স্টল

স্টল বরাদ্দও শেষ পর্যায়ে। বাংলা খাবারসহ বাংলাদেশের ঐতিহ্যের সাথে সংগতি রেখে স্টল বরাদ্দ দিয়েছে আয়োজক কমিঠি। আয়োজক কমিঠি জানিয়েছে আগামীকাল পর্যন্ত স্টল বরাদ্দের সময় রাখা হয়েছে। যদি কেউ স্টলের জন্য আবেদন করতে চান দ্রুত যোগাযোগ করার জন্য আনুরোধ জানিয়েছে আয়োজক কমিঠি।

অনুষ্টানের যেকোন বিষয় নিয়ে নিচের নাম্বারগুলোতে যোগাযোগ করতে পারেন।

সাইফুল (পরিচালক)- ০১৬-৫০৩০৭৮৭
সানোয়ার (লটারী এবং বাস)-০১০-৭৩৩৯৭৫৯১
শয়ন (মিডিয়া এবং সাংস্কৃতিক অনুষ্টান)-০১০-২৭৯৫২২১২

0508-fÅ_8èñfä_-8êÿ8áòমেলার স্থানঃ
স্থানঃ হোয়ারাং পার্ক (화랑 유원지), আনসান।
আনসান স্টেশন থেকে ১১, ২২, ২৩, ৩০, ৩০-২, ৫২, ৬৬, ৯৯ সহ অনেক বাসে হোয়ারাং পার্কে যেতে পারবেন।