sentbe-top

ইপিএস বাংলা কমিউনিটির নতুন কমিটি গঠিত

eps-banglaএকতা, সততা, স্বদেশপ্রীতি ও প্রগতি এই চার মন্ত্রকে ধারণ করে কোরিয়ায় ইপিএস কর্মীদের কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠিত “ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া”র নতুন কমিটি গঠিত হয়েছে। আজ দক্ষিন কোরিয়ার সুওন সিটির সুওন মাইগ্রেন্ট সেন্টারে পূর্বের সমন্বয়ক কমিটি ভেঙ্গে দিয়ে নতুন নির্বাহী কমিটি গঠিত হয়। সবার সম্মতিতে আগামী এক বছরের জন্য সোহেল রানা কে সভাপতি, আসাদুজ্জামান আসাদ কে সাধারণ সম্পাদক এবং আনোয়ারুল ইসলাম কে সহ-সভাপতি,মাসুদ পারভেজ আবির কে যুগ্ম-সম্পাদক এবং ওমর শেখকে সাংগাঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন কাজী শাহ আলম, মেহেদী হাসান, মনোজ প্রভাকর, শাহিন সিদ্দিক, শান্ত শেখ, শরিফ রাজু, মির্জা সাইফুল, সেতু মোড়ল, রুহুল আমিন, মিনহাজ বকরুল, শহীদুল, অশোক দাস, বাধন কাজী, ইয়াসিন, নিশাত,ও সোলায়মান স্বপন। নব নির্বাচিত সভাপতি সোহেল রানা বলেন, কোরিয়ার শত ব্যাস্ততার মাঝেও ইপিএস কর্মীদের জন্য খেলাধুলা, দেশীয় সংস্কৃতিকে কোরিয়ার বুকে তুলেধরা সহ নানা ধরণের ইভেন্টের আয়োজন করা, ইপিএস কর্মীদের বিপদে আপদে পাশে দাঁড়ানো এবং বিদেশের মাটিতে দেশকে ধারণ করে দেশের অর্থনীতিকে এগিয়ে নেওয়ার প্রত্যয় নিয়ে সবাইকে নিয়ে কাজ করে যাব। সেই সাথে সবার সহযোগিতা ও পরামর্শ কামনা করেন তিনি।

সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, সংহতি, সহযোগিতা, শৃংখলা, ও ভ্রাতৃত্ববোধের মাধ্যম হিসাবে ইপিএস বাংলা কমিউনিটি কাজ করবে। দলমত ও লাভ লোকসানের উর্দ্ধে উঠে সবার মাঝে সার্বিক কল্যাণ সাধনের প্রচেষ্টায় কমিউনিটি অব্যাহতভাবে কাজ করবে। উল্লেখ্য যে, ২০১২ সালের ১২ই জুলাই এ প্রতিষ্ঠিত ফেইসবুক গ্রুপের মাধ্যমে ব্যাপক পরিচিতি পাওয়ার পর গ্রুপটির প্রতিষ্ঠাতা এলান খান চৌধুরীর আহবানে ২০১৫ সালের ৭ই জুন ভার্চুয়াল জগত ছেড়ে সমন্বয়ক কমিটির দ্বারা সংগঠনটি আত্নপ্রকাশ করে।আসছে নতুন বছরে সংগঠনের কাজকে আরও গতিশীল করতে গঠনতন্ত্র অনুযায়ী নির্বাহী কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

sentbe-top