Search
Close this search box.
Search
Close this search box.

আগামীকাল ইপিএস কর্মীদের সংবর্ধনা অনুষ্ঠান

আগামীকাল দক্ষিণ কোরিয়ায় ইপিএস কর্মীদের সংবর্ধনা দিবে কোরিয়া ভিত্তিক সামাজিক সংগঠন ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গনাইজেশন। কোরিয়ার সংখ্যাগরিষ্ঠ ইপিএস কর্মীদের জন্য এইটাই প্রথম কোন সংবর্ধনা অনুষ্ঠান। উইজংবু স্টেশন আন্ডারগ্রাউন্ড মার্কেট কনফারেন্স হলে সকাল ১০টা থেকে অনুষ্ঠান শুরু হয়ে চলবে বিকাল ৩টা পর্যন্ত। অনুষ্ঠানে দক্ষিণ কোরিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত জুলফিকার রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

গত একবছরে ইপিএস ভিসা নিয়ে কোরিয়ায় আগত সকল কর্মীকে সংবর্ধনা দিবে সংগঠনটি। নবাগতদের সংবর্ধনা ছাড়াও থাকছে ইপিএস এবং কোরিয়া সম্পর্কিত নানা ধরণের আলোচনা। এছাড়া সংগঠনটির ওয়েবসাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে এই অনুষ্ঠানে। কোরিয়ার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দও যোগ দিবেন বলে জানিয়েছেন আয়োজকরা।

chardike-ad

গতবছর আনসানে “ইপিএস এর সমস্যা ও সম্ভাবনাঃ প্রেক্ষিত বাংলাদেশ” শিরোনামে সংলাপ আয়োজন করে প্রশংসা কুড়িয়েছিল সংগঠনটি। এবারের সংবর্ধনা অনুষ্ঠানে সহযোগিতা করছে বাংলাদেশ দূতাবাস এবং কোরিয়া প্রবাসীদের সমন্বিত সংগঠন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া (বিসিকে)। মিডিয়া পার্টনার হিসেবে থাকবে বাংলাভিশন এবং বাংলা টেলিগ্রাফ। স্পন্সর হিসেবে থাকবে হ্যাপিস্টার ট্রাভেলস, আল মাইয়িদা মুসলিম ফুড, প্রাইম ট্রাভেলস, এম এস ট্রাভেলস এবং জাফরান রেস্টুরেন্ট।

অনুষ্ঠানে যেভাবে আসবেনঃ সিউল সাবওয়ে’র ১ নাম্বার লাইনের উইজংবু স্টেশনের ৩ নাম্বার এক্সিট দিয়ে আন্ডারগ্রাউন্ডে এস এম ট্রাভেলসের পাশেই কনফারেন্স রুম। প্রয়োজনে যোগাযোগ করতে পারেন নিচের নাম্বারগুলোতে 01022817894, 01055799964, 01021591460, 01059504163

উল্লেখ্য যারা বিগত একবছরের মধ্যে কোরিয়াতে এসেছেন তাদের নাম, মোবাইল নাম্বার এবং প্রবেশের তারিখ লিখে উপরের যেকোন একটি মোবাইলে পাঠালে অনুষ্ঠানের দিন থাকছে আকর্ষনীয় সৌজন্য উপহার।eswo