Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়ান প্রবাসীর সর্বস্ব ছিনতাই

২০ জুলাই ২০১৩, সিউলঃ

ছিনতাইকারীরা তার স্বর্ণ ও ডলারসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে থানায় অভিযোগ করা হয়। চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামের জাকির হোসেনে চার বছর পর কোরিয়া থেকে দেশে ফেরেন। সকালে জাকির হোসেন অজ্ঞাত পরিচয় ৫/৬ জনকে আসামি করে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।

chardike-ad

Flag-Pins-Bangladesh-South-Koreaতিনি অভিযোগে বলেন, বৃহস্পতিবার তিনি দেশে ফিরে আসেন। রাতে স্ত্রী, সন্তান ও শ্যালকের সঙ্গে একটি মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন। দৌলতদিয়া ৩ নম্বর ফেরিঘাটে ভোর ৪টার দিকে শ্যালক শিমুল খাবার কিনতে গেলে একদল অস্ত্রধারী ছিনতাইকারী তার কাছ থেকে ছয় ভরি স্বর্নালঙ্কার ছিনিয়ে নেয়। এ সময় তার চিৎকারে ভগ্নিপতি জাকির হোসেন এগিয়ে গেলে জাকিরের কাছে থাকা আট হাজার ১১৩ ইউএস ডলারও ছিনিয়ে নেয় তারা। এরপর ফেরি থেকে নেমে ট্রলারযোগে তারা পালিয়ে যায়।

গোয়ালন্দ ঘাট থানার এসআই ফিরোজ আহমেদ জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে নজরুল ব্যাপারী নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। জাকির হোসেন তাকে সনাক্ত করেছেন। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় তিনটি ডাকাতির মামলা রয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল নিশাত জানান, ছিনতাই হওয়া ডলার ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। আটক নজরুলকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়ার আবেদন করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। সুত্রঃ বিডিনিউজ.২৪কম