cosmetics-ad

বাংলাদেশ-সিডনি থান্ডার ম্যাচে দর্শকদের ব্যাপক আগ্রহ

cricet

অস্ট্রেলিয়ায় চলছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজের আগের আজ (শুক্রবার) দ্বিতীয় অনুশীলন ম্যাচে সিডনি থান্ডারের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। আর এই ম্যাচ নিয়ে দর্শকদের মাঝে দেখা দিয়েছে ব্যাপক আগ্রহ।

সিডনি সিক্সার্সের বিপক্ষে প্রথম অনুশীলন ম্যাচে প্রবাসী বাংলাদেশীদের অনেক ভিড় দেখা গিয়েছিল। সেই ম্যাচে টাইগারদের সহজ জয়ের সাথে বাংলাদেশের বিজয় দিবসের দিন পরের ম্যাচ হওয়ায় উত্তাপ যেন আরো বহু গুণে বেড়ে গেছে। বাংলাদেশ ও বর্তমান বিগব্যাশ চ্যাম্পিয়ন সিডনি থান্ডারের ম্যাচ নিয়ে দর্শকদের মাঝে দেখা দিয়েছে তুমুল আগ্রহ। তবে প্রবাসী বাংলাদেশীদের আগ্রহ গুণ অনেক বেশি। মঙ্গলবারের মধ্যে এই ম্যাচের ৫ হাজার টিকেট বিক্রি হয়েছে। ইতিমধ্যে শেষ হয়েছে ভিআইপি সব টিকেট। অস্ট্রেলিয়ান স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় শুরু হবে এই টি-টোয়েন্টি ম্যাচ। খেলা দিবা-রাত্রি হওয়ায় উপচে পড়া ভিড় আশা করা হচ্ছে।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর নিউ জিল্যান্ডের বিপক্ষে পূর্ণাজ্ঞ সিরিজ শুরু হবে বাংলাদেশের। সেই সিরিজের আগে এটিই শেষ টাইগারদের অনুশীলন ম্যাচ। স্পটলেস স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর দুইটায় শুরু হবে এই ম্যাচ।