Search
Close this search box.
Search
Close this search box.

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এসফোর জুম

২৪ আগষ্ট, ২০১৩:

স্যামসাং মোবাইল সম্প্রতি বাজারে নিয়ে এসেছে ৪৭,৫০০ টাকা দামের পেশাদার চিত্রগ্রহনের স্মার্টফোন গ্যালাক্সি এসফোর জুম। এই ফোনটির সঙ্গে বিনামূল্যে মিলছে একটি ফ্লিপ কভার।স্যামসাং গ্যালাক্সি এসফোর জুম এমন একটি মোবাইল ফোন যা জীবনযাত্রাকে করে তুলতে পারে আরো সহজ, সমৃদ্ধ এবং আনন্দময়। এই ডিভাইসটির সাহায্যে ব্যবহারকারীরা পেশাদার চিত্রগ্রহনের সমপর্যায়ের অভিজ্ঞতা লাভ করতে পারবেন। অসাধারন সব বৈশিষ্ট্য সমৃদ্ধ স্যামসাং গ্যালাক্সি এস ফোর জুম, জীবনের সবচেয়ে আনন্দময় মূহুর্তগুলো উন্নত মান সম্পন্ন ছবির মাধ্যমে ধরে রাখতে সাহায্য করবে।

chardike-ad

image_59236অ্যান্ড্রয়েড ৪.২.২ জেলি বিন সমৃদ্ধ এই হ্যান্ডস্টেটিতে রয়েছে ১.৫ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর এবং ১.৫ গিগাবাইট র‌্যাম। যার ফলে ফোনটির ব্যবহার করা যাবে বেশ স্বাচ্ছন্দ্যে। ফোনটির অন্যান্য আকর্ষণীয় ফিচারগুলোর মধ্যে রয়েছে ৪.০ ব্লুটুথ, ওয়াই ফাই, এ জিপিএস, গ্লোনাস, ৮ গিগাবাইট বিল্ট ইন মেমোরি (৬৪ গিগাবাইট পর্যন্ত বর্ধনশীল) এবং দীর্ঘস্থায়ী ২,৩৩০ এমএএইচ ব্যাটারি।

ডিভাইসটির নাম অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এসফোর জুম এর প্রধান বৈশিষ্ট্যগুলো হলো এলইডি ফ্ল্যাশ সহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা (সম্মুখভাগের ক্যামেরা ১.৯ মেগাপিক্সেল), ১০ এক্স অপটিকাল জুম, সিমস সেন্সর, অপটিকাল ইমেজ স্ট্যাবিলাইজার। যেগুলোর সাহায্যে আরো বৈচিত্র্যময় রঙের অসাধারন ছবি তোলা সম্ভব হবে।

জুম রিং এর অপটিকাল জুম ও টাচ সমৃদ্ধ সহজে ব্যবহারযোগ্য ক্যামেরা অ্যাপ্লিকেশনের সাহায্যে ডিভাইসটি জীবনের আনন্দময় মূহুর্তগুলো সহজেই তুলে ধরতে পারে। ম্যানুয়াল ফোকাসের সাহায্যে সহজেই পেশাদার সমপর্যায়ের দক্ষতায় ছবি তোলা সম্ভব হবে। ইন্টেলিজেন্ট স্মার্ট মোড সাজেস্ট এর বিভিন্ন এফেক্ট, ফোটো সাজেস্ট এবং ইন-কল ফোটো শেয়ার। সুত্রঃ ঢাকা টাইমস২৪.কম