Search
Close this search box.
Search
Close this search box.

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি ছাত্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

badhanযুক্তরাষ্ট্রের ক্যানসাস রাজ্যের উচিটা শহরে শনিবার (২৫ নভেম্বর) রাতে বাংলাদেশি তরুণ মেধাবী ছাত্র এম হাসান রহমান বাঁধনকে কেবা বা কারা গুলি করে হত্যা করেছে। সোমবার (২৭ নভেম্বর) সকালে উচিটা পুলিশ সংবাদ সম্মেলন করে এ খবর নিশ্চিত করেছেন।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়েছে, উচিটা শহরের সেন্ট্রাল রক রোডের পাশে ৭৮০০ পেজন্ট লাইভ ওক স্ট্রিট অ্যাপার্টমেন্টের সামনে একটি গাড়ির ট্যাংকে ২৬ বছরের এক যুবকের লাশ পাওয়া গেছে ।

chardike-ad

পুলিশ জানায়, সে পিৎজা হাট ডেলিভারির কাজ করতেন। এদিন রাতে পিৎজা ডেলিভারি দিয়ে সঠিক সময়ে পিৎজা সেন্টারে না পৌঁছাতে পিৎজা কর্তৃপক্ষ পুলিশকে অবহিত করেন। রোববার বেলা ১১ টায় পুলিশ ৭৮০০ পেজন্ট লাইভ ওক স্ট্রিট অ্যাপার্টমেন্টের সামনে তার গাড়ির ট্যাংক থেকে লাশ উদ্ধার করেন।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাঁকে গুলি করার পর গাড়ির ট্যাংকে ঢুকিয়ে নিয়ে এ এলাকায় ফেলে যায়। এ ব্যাপারে পুলিশ জনগণের সহযোগিতা কামনা করেছেন।

ময়নাতদন্ত শেষে আইনি প্রক্রিয়ার পর বাঁধনের লাশ বাংলাদেশে পাঠানোর ব্যবস্থা করা হবে জানিয়েছেন তাঁর সহপাঠীরা।

জানা গেছে, হাসানের গ্রামের বাড়ি গাজীপুরের চৌরাস্তা টেরিপাড়ায়। উচ্চ শিক্ষার জন্য সাত বছর আগে যুক্তরাষ্ট্রে যান তিনি। বাটলার কম্যুনিটি কলেজ থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার শেষ করেছেন। আগামী সেশনে ক্যানসাস ইউনিভার্সিতে ভর্তি হওয়ার কথা ছিল তার।