sentbe-top

ছেলের মৃত্যুর খবর এখনও জানেন না আনিসুল হকের বাবা

anisul-fatherঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মৃত্যুর খবর এখন জানেন না ৯৫ বছর বয়সী তার বাবা শরীফুল হক।

ছেলে আনিসুল হক সবাইকে কাঁদিয়ে যে না ফেরার দেশে চলে গেছেন। আর কোনো দিন তাকে বাবা বলে ডাকবেন না, তাকে এ খবর এখনও দেয়া হয়নি বলে জানিয়েছেন আনিসুল হকের ব্যক্তিগত সহকারী (এপিএস) মিজানুর রহমান মিজান।

মিজান বলেন, ৯৫ বছর বয়সী বাবা শরীফুল হকের শারীরিক অবস্থার কথা চিন্তা করে এখনও ছেলের মৃত্যুর খবর জানানো হয়নি। বর্তমানে তিনি অন্য ছেলের বাসায় অবস্থান করছেন।

২৯ জুলাই নাতির জন্মদিন উপলক্ষে ব্যক্তিগত সফরে সপরিবারে যুক্তরাজ্য যান আনিসুল হক। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে লন্ডনের ন্যাশনাল নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তার মস্তিষ্কে প্রদাহজনিত রোগ ‘সেরিব্রাল ভাস্কুলাইটিস’ শনাক্ত করেন চিকিৎসকরা।

এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। ধীরে ধীরে অবস্থার উন্নতি ঘটলে তাকে গত ৩১ অক্টোবর আইসিইউ থেকে রিহ্যাবিলিটেশন সেন্টারে স্থানান্তর করা হয়। গত সোমবার অবস্থার অবনতি হলে তাকে রিহ্যাবিলিটেশন সেন্টার থেকে পুনরায় আইসিইউতে স্থানান্তর করা হয়। প্রায় সাড়ে তিন মাস চিকিৎসাধীন থাকার পর গত বৃহস্পতিবার মারা যান তিনি।

সৌজন্যে: জাগো নিউজ

sentbe-top