Search
Close this search box.
Search
Close this search box.

আজ ঢাকায় আসছেন হাথুরুসিংহে

hathurusingheঅনেক জল্পনা-কল্পনার পর বিসিবির সঙ্গে চন্ডিকা হাথুরুসিংহের সম্পর্ক শেষ পর্যন্ত চুকিয়েই গেল। গতকাল শুক্রবার লংকান জাতীয় দলের প্রধান কোচ হিসেবে তার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)। কিন্তু বিসিবির সঙ্গে আনুষ্ঠানিকতা সারতেই আজ শনিবার ঢাকায় আসার কথা হাথুরুসিংহের।

হাথুরুর সঙ্গে বিসিবির চুক্তি ছিল ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত। কিন্তু চুক্তির মেয়াদ শেষ হওয়ার দেড় বছর আগেই বাংলাদেশ-পর্ব শেষ করেছেন শ্রীলংকান কোচ। গত অক্টোবরে বাংলাদেশ দলের দক্ষিণ আফ্রিকা সফরের মাঝামাঝি সময়ে পদত্যাগের সিদ্ধান্ত জানান হাথুরু। বিসিবি অবশ্য সেটি ইতিবাচকভাবেই নিয়েছে। বিসিবির শীর্ষ কর্তারা বারবার বলে আসছেন, যে চলে যেতে চায়, তাকে আটকাব কী করে? তা ছাড়া চুক্তির শর্ত মেনেই তিন মাসের নোটিশ পিরিয়ডে পদত্যাগের কথা জানিয়েছেন হাথুরু।

chardike-ad

কিন্তু পদত্যাগের পর গত ২ মাসে বিসিবির মুখোমুখি হননি হাথুরু। শ্রীলংকার সঙ্গে চুক্তির সব আনুষ্ঠানিকতা সেরে তবেই আসছেন ঢাকায়। হাথুরুর ঢাকায় আসার ব্যাপারে বিসিবির পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গতকাল জানান, ও আসবে শুনেছি। তবে কখন আসবে নিশ্চিত না। সে এলে শোনা হবে, কেন কী কারণে পদত্যাগ করল। সে আসছে তার পদত্যাগের ব্যাখ্যা দিতে।