sentbe-top

অভিনেত্রী জারিন খানকে বিয়ে করেছেন আফ্রিদি?

shahid-afridi-and-zareen-khanসম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে এমন কিছু ছবি, যে ছবিগুলো দেখে উঠেছে গুঞ্জনটা। পাকিস্তানের সাবেক ক্রিকেটার অধিনায়ক শহিদ আফ্রিদি নাকি বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী জারিন খানকে!

ভারত ও পাকিস্তানের একাধিক মিডিয়ায় এসেছে এমন খবর। সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া ছবিগুলোকে হাজির করা হচ্ছে তাদের বিয়ের প্রমাণ হিসেবে। কিন্তু এ বিষয়ে কিছুই বলছিলেন না শহিদ আফ্রিদি বা জারিন খান। ফলে সন্দেহ আরো বাড়তে থাকে। গুঞ্জনও মেলতে থাকে আরো বেশি ডালপালা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবিতে জারিন ও আফ্রিদিকে দেখা যায় বিয়ের পোশাকে হাস্যোজ্জ্বল অবস্থায়। এই ছবিটা প্রথমে তেমন কোনো সন্দেহ তৈরি করেনি। কারণ সিলেব্রিটি হিসেবে বড় কোনো আয়োজনে এমন পোশাক তারা পরতেই পারেন।

shahid-afridi-with-zareen-khan

কিন্তু আফ্রিদির দুই মেয়েকে কোলে নিয়ে জারিন খানের তোলা ছবিগুলো ছড়াতে থাকে সন্দেহ। অন্য একটি ছবিতে আফ্রিদি, তার এক মেয়ে ও জারিনকে দেখা যায়। যা নিয়ে শুরু হয়ে যায় তোলপাড়। ছড়াতে থাকে দুই ভূবনের দুই তারকার বিয়ের খবর।

কদিন আগে আবার এ দুজনের একটি টিভি বিজ্ঞাপন প্রচার হওয়া শুরু হয়েছে। সেখান থেকেও তাদের ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়াচ্ছে। সব মিলিয়ে পরিস্থিতি হয়ে উঠেছিলো খুবই রহস্যময়।

এর মধ্যে প্রয়োজনের কারণেই নীরবতা ভেঙেছেন জারিন খান। তিনি এক টুইটে দাবি করেছেন যে, তার সঙ্গে আফ্রিদিকে জড়িয়ে যে সব খবর প্রচার হচ্ছে, তার কোনো সত্যতা নেই। তিনি আফ্রিদিকে একজন ‘ফ্যামিলিম্যান’ ও ভদ্রলোক বলে অভিহিত করে ভক্তদের গুজবে কান না দেয়ার আহ্বান করেন।

zareen-khan-with-shahid-afridi-daughterআফ্রিদির প্রতি জারিনের মুগ্ধতার খবর অবশ্য পুরোনো নয়। এর আগে নানা সময়ে জারিন খান দাবি করেছেন যে, তিনি আফ্রিদির একজন গুণমুগ্ধ ভক্ত। জারিন খান ভারতীয় সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকার বলেছিলেন, ‘আফ্রিদি যখন সবচেয়ে কম বলে সেঞ্চুরির রেকর্ড গড়েছিলো, আমি তখন থেকেই তার ভক্ত।’

উল্লেখ্য, শহিদ আফ্রিদির বয়স এখন ৩৭ বছর। দুই বছর আগে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। আর জারিন খানের বয়স ৩০ বছর। সালমান খানের মাধ্যমে বলিউডে আগমন ঘটে তার। অভিনেত্রী হিসেবে খুব বড় কিছু করতে না পারলেও বলিউডে তিনি তুমুল জনপ্রিয়।

sentbe-top