শাহজালাল বিমানবন্দরে গণধোলাইয়ের বদলে চোরের মুখে কেক!

sahjalalকথায় আছে, ‘চুরিবিদ্যা বড় বিদ্যা যদি না পড় ধরা’। তবে ধরা পড়লে তো গণধোলাই নিশ্চিত। কিন্তু ইংরেজি নতুন বছরের প্রথম দিনে (সোমবার) রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক নতুন ও অভিনব ঘটনা ঘটেছে। সেখানে ধরা পড়া সত্বেও গণধোলাইয়ের বদলে চোরের কপালে জুটেছে বর্ষণের কেক।

জানা গেছে, বিমানবন্দরে কিছু ছিঁচকে চোর যাত্রীদের সাহায্য করার নামে চুরি করে। সোমবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমন একজন ছিঁচকে চোর একযাত্রীর লাগেজ উঠিয়ে দেয়ার সময় একটি ব্যাগ সরিয়ে ফেলে। পরে তাকে সাজা দেওয়ার পর ম্যাজিস্ট্রটেটকে আকস্মিকভাবে কেক কাটার অনুষ্ঠানে যোগ দিতে হয়। সে সময় চোরকেও কেক খেতে দেয়া হয়।

sentbe BT

happynewyear-bimanবিষয়টি নিশ্চিত করে বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইউসুফ বলেন, এ ধরনের ছিঁচকে চোর যাত্রীদের লাগেজ গাড়িতে উঠিয়ে সাহায্য করার নামে ব্যাগ সরিয়ে ফেলে। সোমবার মিজানুর রহমান (২৫) নামে ছিঁচকে চোরকে হাতেনাতে আটক করা হয়। পরে তাকে ৬ মাসের সাজা দেওয়া হয়।

কিন্তু বিচার শেষে নিয়ে যাওয়ার সময় বিমান কর্তৃপক্ষের বর্ষবরণের কেক কাটার সামনে পড়তে হয়। তখন সবার সাথে চোরের মুখেও কেক তুলে দেওয়া হয়।