Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ কোরিয়ার কিম্পুতে মহান বিজয় দিবস উদযাপন

দক্ষিণ কোরিয়ার কিম্পুতে ঝাঁকজমকভাবে পালিত হলো মহান বিজয় দিবস। গত রবিবার (৩১ ডিসেম্বর) আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয় দিবস উৎযাপনের আয়োজক ছিল বাংলাদেশ স্পোর্টস এন্ড কালচারাল এসোসিয়েশন অফ সাউথ কোরিয়া।

chardike-ad

বিএসকে’র সভাপতি কাজী শাহ্‌ আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত প্রথম সচিব জাহিদুল ইসলাম ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিম্পু ফরেন সিটিজেন সেন্টার এর মূখ্য পরিচালক চে ইয়ং ইল। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিএসকে’র উপদেষ্ঠা তাজুল ইসলাম, বিএসকে’র উপদেষ্ঠা রোনেল নানি চাকমা, বিএসকে’র উপদেষ্ঠা জনাব হামিদ মোল্লা, উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি ফরিদ উদ্দিন, এনামুল কারিম, হামিদ মোল্লা, শাহরিয়ার রিয়াদ , মোহাম্মদ নুর, আসাদ, দিদার সহ আরও অনেকে।

আলোচনা সভায় বক্তব্য রাখছেন অতিথিবৃন্দ

অনুষ্ঠানে ই৯ থেকে ই৭ প্রাপ্ত ভিসা পরিবর্তনকারী, কোরিয়া ইমিগ্রেশন এন্ড ইন্টিগ্রেশন প্রোগ্রামে যারা লেভেল ৪ ও ৫ পাসকৃত এবং কোরিয়ায় বাংলাদেশের ভাবমুর্তি উজ্জ্বলকারীদেরকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়। ই ৭-৪ ও এফ ২-৬ বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন বিএসকের সাধারণ সম্পাদক মোঃ তারেক।

বিএসকে’র সাংস্কৃতিক সম্পাদক বি এম জাকিরের পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আশোতোষ অধিকারী, সুমি বড়ুয়া ও বি এম জাকির। পুরো অনুস্টান উপস্থাপনায় ছিলেন অসীম কুমার দে।