Search
Close this search box.
Search
Close this search box.

কলকাতায় ম্যাসাজ পার্লারে গিয়ে সর্বস্ব হারালেন তিন বাংলাদেশি

massageবছর শেষে বিনোদনের উদ্দেশ্যে ঘুরতে গিয়েছিলেন ভারতে। প্রথমে কলকাতায়, তার পরে দিল্লি ঘুরে দার্জিলিং যাওয়ার পরিকল্পনা ছিল তাঁদের। কিন্তু ছন্দপতন। কলকাতায় রাস্তার ল্যাম্পপোস্টে বিজ্ঞাপন দেখে ম্যাসাজ পার্লারে বডি ম্যাসাজ নিতে গিয়েই সর্বস্ব খোয়ালেন বাংলাদেশের তিন তরুণ ।

চট্টগ্রামের বাসিন্দা দু’জন কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী ও একজন ব্যবসায়ী মিলে গেল ৩০ ডিসেম্বর ঘুরতে গিয়েছিলেন কলকাতায়। সেখানেই তারা প্রতারণা ও যৌন হয়রানির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন।

chardike-ad

কলকাতা ভিত্তিক সংবাদমাধ্যম এবেলা জানায়, ওই তিন তরুণ কলকাতার নিউমার্কেট এলাকার একটি হোটেলে ওঠেন। রোববার হোটেলের পাশেই একটি ল্যাম্পপোস্টের গায়ে ‘রিল্যাক্সিং বডি ম্যাসাজ’ লেখা একটি বিজ্ঞাপন দেখে আগ্রহ জন্মায় একজনের। বিকেলে বিজ্ঞাপনে দেয়া নম্বরে ফোন করে বিস্তারিত জানেন তারা।

পরবর্তীতে ফোনের ওপাশ থেকে দেয়া ঠিকানা অনুযায়ী ওই দিন সন্ধ্যায় গিরিশ পার্ক এলাকায় পৌঁছান তারা। তবে ঠিকানা অনুযায়ী এক বস্তিতে ঢুকতেই সন্দেহ হয় তাদের। আবারও তারা ফোন করেন পার্লার কর্তৃপক্ষকে। তাদের বলা হয়, এটি অনেক পুরনো পার্লার, ভিতরে গেলেই সবকিছু স্পষ্ট হবে।

প্রতারিত দুই বাংলাদেশি তরুন

ঠিকানায় যেতেই রিসিপশনে দুই জনকে বসিয়ে ম্যাসাজ করতে ইচ্ছুক তরুণকে একটি নির্দিষ্ট ঘরে যেতে বলা হয়। ম্যাসাজের জন্য নির্দিষ্ট বিছানায় বসতেই তাকে জোর করে যৌনাচারে বাধ্য করা হয় বলে অভিযোগ করেন তিনি। এরপর বাইরে এসে ওই যুবক যখন অপর দুই বন্ধুকে ঘটনা জানান তখন ওই ‘প্রতারক’ চক্রের কয়েকজন তাদের ঘিরে ধরে ৭০ হাজার টাকা কেড়ে নেয় বলেও অভিযোগ করেন তারা।

মঙ্গলবার সকালে নিউমার্কেট এলাকায় এ ঘটনার বিবরণ দিতে গিয়ে তারা জানান, আমাদের প্রথম থেকেই সন্দেহ হচ্ছিল, কিন্তু তারপরও কেন জানি না ওই পার্লারে যাই এবং সেখানে পৌঁছনোর পরেই একটি রুমে আমাদের ওই বন্ধুটিকে যেতে বলা হয়। এরপর তাকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করা হয়।

কলকাতার পাশাপাশি দিল্লি ও দার্জিলিংয়ে ঘুরতে যাওয়ার ইচ্ছা থাকলেও টাকার অভাবে এখন আর সেটা সম্ভব হচ্ছে না। এমন কি তাদের একজন মঙ্গলবার দেশে ফিরে আসলেও অন্য দুজন সেখানেই আছেন। তাদের কাছে ফিরে আসার মতো কোন টাকা নেই বলেও সংবাদমাধ্যমটিকে জানান তারা।