Search
Close this search box.
Search
Close this search box.

অসুস্থ প্রবাসীর পাশে গোয়ালন্দ প্রবাসী ফোরাম

অসুস্থ প্রবাসীর পাশে দাঁড়িয়েছে গোয়ালন্দ উপজেলার প্রবাসীদের সংগঠন গোয়ালন্দ প্রবাসী  ফোরাম। রাজবাড়ীর গোয়ালন্দে অসুস্থ প্রবাসী জাহিদুর রহমান মোন্তাজকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তার চেক প্রদান করেছে সংগঠনটি। গতকাল বৃহস্পতিবার সকালে ফোরামের পক্ষ থেকে তার হাতে তুলে দেয়া হয় ৩০ হাজার টাকার চেক।

chardike-ad

জানা যায়, গোয়ালন্দ পৌরসভার ৩ নং ওয়ার্ডের নছরউদ্দিন সরদার পাড়া মহল্লার জাহিদুর রহমান মোন্তাজ (৩৬) প্রায় ৫ লক্ষ টাকা খরচ করে শ্রমিক হিসেবে ইরাকে যান। সেখানে যাওয়ার কিছুদিনের মধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ অবস্থায় তিনি ফিরে আসেন দেশে। বাড়িতে আসার পর তার হৃদপিন্ডে ছিদ্র ধরা পরে।

বিদেশে যাওয়ার সময় যে ঋণ করেন তা পরিশোধ করতে পারেন নি মোন্তাজ। এরই মধ্যে তার চিকিতসা ব্যয় মেটানোও প্রায় অসম্ভব হয়ে পড়ে। এ পরিস্থিতিতে তাকে সহায়তার হাত বাড়িয়ে দেয় গোয়ালন্দ প্রবাসী ফোরাম।

জাহিদুর রহমান মোন্তাজের বাড়িতে সহায়তার চেক প্রদানকালে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী সিরাজুল ইসলাম,  প্রবীণ শিক্ষক আ. লতিফ,  ব্যবসায়ী ছিদ্দিক মিয়া, ফোরামের সমন্বয়ক শামীম শেখ, সমকাল প্রতিনিধি ও রাজবাড়ীবিডি.কম এর সম্পাদক আজু শিকদার,  শিক্ষক লুৎফর রহমান প্রমুখ। পরে ফোরামের পক্ষ থেকে ছুটিতে দেশে এসে সড়ক দূর্ঘটনায় নিহত স্থানীয় রানার বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়। উল্লেখ্য যে  বিশ্বের ৩৪ টি রাষ্ট্রের প্রবাসী নিয়ে “গোয়ালন্দ প্রবাসী ফোরাম” গঠিত। এ ফোরামের উদ্যোক্তা হলেন দক্ষিণ কোরিয়া প্রবাসী সাইফুল ইসলাম।