sentbe-top

ঢাকা টেস্টে ফিরলেন সাব্বির, বাদ পড়লেন রুবেল-সানজামুল

sabbirচোটের কারণে ঢাকায় দ্বিতীয় টেস্টেও খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। তার অভাব ঘুচাতে দলে একজন বাড়তি ব্যাটসম্যান যোগ করা হচ্ছে। ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমান। বাদ পড়েছেন পেসার রুবেল হোসেন এবং স্পিনার সানজামুল ইসলাম।

রুবেল হোসেন চট্টগ্রামে প্রথম টেস্টে খেলেননি। তবে সানজামুল ইসলাম খেলেছেন। বল হাতে তেমন সুবিধা করতে পারেননি তিনি। ১৫৩ রান খরচায় নিয়েছেন মাত্র একটি উইকেট।

প্রথম টেস্টের দলে চমক জাগিয়ে ডাক পেলেও একাদশে জায়গা পাননি আবদুর রাজ্জাক আর নাঈম হাসান। তারা আছেন দ্বিতীয় টেস্টের দলেও। সাকিব আল হাসান না খেলায় এই টেস্টেও দলকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

আগামী ৮ ফেব্রুয়ারি মাঠে গড়াবে শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টেস্টটি। ব্যাটিং সহায়ক উইকেটে চট্টগ্রামে প্রথম টেস্টিটি ড্র হওয়ায় দুই দলেরই চোখ থাকবে জয়ে।

বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, লিটন দাস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বি, সাব্বির রহমান, আবদুর রাজ্জাক, নাঈম হাসান এবং তানবীর হায়দার।

sentbe-top