Search
Close this search box.
Search
Close this search box.

ছেলের বাবা হলেন মুশফিক

mushfiqur-with-sonছেলের বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা মুশফিকুর রহিম। মুশফিক ও জান্নাতুল কিফায়াত মন্ডি দম্পতির কোলজুড়ে এসেছে তাদের প্রথম সন্তান। সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে পৃথিবীর আলো দেখে ‘জুনিয়র মুশফিক’। মুশফিকুর রহীম নিজেই তার ফেসবুক ভেরিফাইড পেজে নতুন অতিথিকে কোলে নিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন।

ছেলেকে কোলে নিয়ে তোলা ছবিটি পোস্ট করে মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা এবং সবার কাছে দোয়া চেয়েছেন মুশফিক। তিনি লিখেছেন, ‘আল্লাহ আমাদের ছোট্ট একটি স্বর্গদূত দিয়ে মহিমান্বিত করেছেন। আপনাদের সকলের কাছে অনুরোধ, দয়া করে আমার সন্তানকে আন্তরিকতা এবং দোয়া দিয়ে আশীর্বাদ করবেন। জাযাকাল্লাহ খায়ের।’

chardike-ad

মুশফিকের বাবা মাহবুব হামিদ তারা বলেন, তার নাতি দেখতে মুশফিকের মতোই হয়েছে। পরিবারের সবাই খুব খুশি। এখনো নাম ঠিক করা হয়নি। পরিবারের সবার সঙ্গে বসে মুশফিকের ছেলের নাম রাখার সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

২০১৩ সালের অক্টোবরে জান্নাতুল কিফায়াত মন্ডির সঙ্গে মুশফিকের বাগদান সম্পন্ন হয়। এরপর ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।