cosmetics-ad

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি খেলার আশা সাকিবের

shakib

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে চান ক্রিকেটের তিন ফরম্যাটের শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ইয়ন্ডার মিউজিক অ্যাপের উদ্বোধন করার সময় একথা জানান তিনি।

সাকিব বলেন, আগামী ১০ ফেব্রুয়ারি আমার হাতের ব্যান্ডেজ খোলা ও সেলাই কাটা হবে। দুই বা তিনদিন পর যদি মনে হয় আমি খেলতে পারব, তবে প্রথম টি-টোয়েন্টি খেলব।

আগামী ৮ ফেব্রুয়ারি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে। একই ভেন্যুতে ১৫ ফেব্রুয়ারি টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।

পরের দিন উভয় দল চলে যাবে সিলেট। ১৭ ফেব্রুয়ারি অনুশীলন শেষে ১৮ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টির মধ্য দিয়ে সিরিজের সমাপ্তি ঘটবে। অতএব বলা যায়, বিশ্বসেরা এই অলরাউন্ডার শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলতে পারবেন কিনা তা জানতে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এর আগে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করতে গিয়ে বাম হাতের কনিষ্ঠা আঙুলে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন সাকিব। পরে দেখা যায় তার কনিষ্ঠায় চিড় ধরেছে। পরে তার আঙুলে সেলাই করতে হয়। এরপর থেকে মাঠের বাইরে তিনি।