Search
Close this search box.
Search
Close this search box.

এবার বাসের ধাক্কায় পা হারালেন প্রাইভেটকার চালক

raselরাজধানীর হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে গ্রিন লাইন পরিবহনের একটি বাসের ধাক্কায় পা হারিয়েছেন প্রাইভেটকারের চালক মো. রাসেল। এ ঘটনায় গ্রিন লাইন পরিবহনের ওই বাস ও চালক কবিরকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

শনিবার দুপুর আড়াইটার দিকে গ্রিন লাইন পরিবহনের বাস রুবেলের গাড়িকে ধাক্কা দেয়। এতে রাসেল গাড়ি থেকে ছিটকে পড়েন এবং তার বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপালে নিয়ে আসেন। পরে চিকিৎসকরা রাসেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালে পাঠান।

chardike-ad

প্রত্যক্ষদর্শী ইমতিয়াজ জানান, হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে রাসেলের প্রাইভেটকার দাঁড় করানো ছিল। এ সময় গ্রিন লাইন পরিবহনের গাড়ি এসে রাসেলের গাড়িকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। রাসেল তার গাড়ি দিয়ে গ্রিন লাইনের বাস আটকাতে যায়। এ সময় আবারও গ্রিন লাইন পরিবহনের বাস রাসেলের গাড়িকে ধাক্কা দেয়। এতে রাসেল গাড়ি থেকে ছিটকে পড়েন ও তার বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, রাসেলকে বিকেল ৪টার দিকে স্কয়ার হাসপাতালে পাঠানো হয়েছে। শাহবাগ থানার এসআই তরিকুল ইসলাম বলেন, খবর পেয়ে গ্রিন লাইন পরিবহনের ওই বাস ও চালক কবিরকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।