cosmetics-ad

নাসিরকে বাদ রেখেই ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রাথমিক দল ঘোষণা

bangladesh-team

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরকে সামনে রেখে ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দল থেকে বাদ পড়েছেন শুভাশিস রায়, সানজামুল ইসলাম, মেহেদী হাসান ও মোহাম্মদ সাইফ উদ্দিন। ইনজুরির কারণে প্রাথকিম দল থেকে বাদ পড়েছেন নাসির হোসেন।

দলে একমাত্র নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন ১৯ বছর বয়সী ডানহাতি পেসার ইয়াসিন আরাফাত। আন্তর্জাতিক ক্রিকেটে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন সাদমান ইসলাম অনিক আর নাইম হাসানও। তবে তারা প্রাথমিক দলে নতুন নন। এর আগে দুজনই বাংলাদেশের প্রাথমিক দলে জায়গা পেয়েছিলেন। এই তিনজন ছাড়া দলে বাকি সবাই বলতে গেলে পুরনো মুখ।

বিসিবির ঘোষিত এই দল নিয়েই ১৩ মে থেকে মিরপুরে অনুশীলন ক্যাম্প শুরু হবে। ক্রিকেটারদের ঐদিন পৌনে নয়টায় জাতীয় দলের ট্রেনার মারিও ভিল্লাভারায়েনের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।

প্রাথমিক দলের সদস্যরা: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাশরাফি বিন ‍মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, মুমিনুল হক সৌরভ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, নাঈম হাসান, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নূরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, এনামুল হক বিজয়, আবু জায়েদ চৌধুরী রাহী, নাজমুল হোসেন শান্ত, নাজমুল ইসলাম অপু, মোঃ মিথুন, আরিফুল হক, শফিউল ইসলাম, সাদমান ইসলাম অনিক, ইয়াসিন আরাফাত, আবুল হাসান রাজু ও আব্দুর রাজ্জাক।